reporterঅনলাইন ডেস্ক
  ২৯ নভেম্বর, ২০২১

পুলিশের গাড়ি থেকে ব্যালটবাক্স ছিনতাইয়ের চেষ্টা, গুলিতে নিহত ১

ফাইল ছবি

নরসিংদীর রায়পুরায় পুলিশের গাড়িতে হামলা করে ব্যালটবাক্স ছিনতাইয়ের চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় পুলিশের রিকুইজিশন করা অটোরিকশাচালক গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এছাড়াও পুলিশ ও আনসার সদস্যসহ আরও ১০ জন আহত হন।

রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আরিফ (৩২) শিবপুর উপজেলার যোশর জাঙ্গারটেক গ্রামের মৃত চান মিয়ার ছেলে। তিনি সিএনজি চালিত অটোরিকশাচালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের দাইরের পাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনার পর ৮ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আব্দুল ওহাব পরাজিত হন। ভোট গণনার পর ফলাফল মেনে নেননি ওহাবের ছেলে। তিনি উত্তেজিত হয়ে কেন্দ্র থেকে বের হয়ে যান।

কিছুক্ষণ পর অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের গাড়িতে হামলা চালায়। এ সময় পুলিশ সদস্য শাহিনুর ইসলাম সরকারি মালামাল ও ব্যালটবাক্স রক্ষায় পর পর ১৬ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। ধাওয়া-পাল্টা ধাওয়া ও এলোপাথারি গুলিতে পুলিশের রিকুইজিশন করা অটোরিকশার ড্রাইভার আরিফ নিহত হন। এ সময় গ্রামবাসী, পুলিশ সদস্য শহিনুর ইসলাম ও আনসার সদস্যসহ আরও ১০ জন আহত হন।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সাইদ মোহাম্মদ ফারুক বলেন, গুলিবিদ্ধ একজন নিহত হয়েছেন। তার মরদেহ হাসপাতালে রয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, হট্রগোলের খবর পেয়েছি। আমার খোঁজ নিচ্ছি। নিহতের বিষয়ে এখনো কিছু জানি না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্যালটবাক্স,ছিনতাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close