ময়মনসিংহ (মহানগর) প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০২১

ময়মনসিংহে ৫ সড়কের নির্মাণকাজ উদ্বোধন 

ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) ২৬ নং ওয়ার্ডে ৫ টি সড়কের নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। যার মোট দৈর্ঘ্য প্রায় সাড়ে ৫ কিলোমিটার। এতে নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৯ কোটি ৩১ লক্ষ টাকা।

শনিবার (২৭ নভেম্বর) দুপুরে নগরীর শিকারিকান্দা এলাকায় এ নির্মাণকাজের উদ্বোধন করেন মসিক মেয়র ইকরামুল হক টিটু। সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিকসেবা উন্নয়ন প্রকল্পের আওতায় এ সড়কসমূহ নির্মাণ করা হচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষম উন্নয়নে বিশ্বাসী। তিনি সিটি করপোরেশনের উন্নয়নে ১৫৭৫ কোটি টাকার প্রকল্প বরাদ্দ দিয়েছেন। এ থেকে আমরা নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহে বেশি বরাদ্দ দিয়েছি। এ ওয়ার্ডগুলোকে আমরা ঢেলে সাজাতে চাই। নতুন এ ওয়ার্ডগুলোকে মডেল ওয়ার্ড হিসেবে গড়তে চাই।

তিনি আরও বলেন, কোভিড পরিস্থিতি আবির্ভূত না হলে এসব উন্নয়ন কাজ আরও আগে শুরু করা সম্ভব ছিল। ময়মনসিংহ সিটির উন্নয়নে আরও কিছু উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে। এগুলোর বাস্তবায়ন শুরু হলে অবস্থার আরও পরিবর্তন হবে।

এ সময় মসিকের স্থানীয় ওয়ার্ডর কাউন্সিলর মো. শফিকুল ইসলাম শফিক, সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল হক, সহকারী প্রকৌশলী মো. জসিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,মহানগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close