উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০২১

উলিপুরে নির্বাচনী সভায় অধ্যক্ষের মৃত্যু

কু‌ড়িগ্রা‌মের উলিপুরে আ'লীগের কর্মীসভায় এক অধ্যক্ষের মৃত্যু হয়েছে। ওই অধ‌্যক্ষের নাম নুরুল আ‌মিন সরকার (৬৩)। তি‌নি পাঁচপীর ডি‌গ্রি ক‌লে‌জের অধ‌্যক্ষ।

শুক্রবার (২৬ নভেম্বর) রাত সোয়া ৯টার দি‌কে মারা যান নুরুল আ‌মিন। তিনি গোড়াই মোহাম্মদপুর গ্রামের দুর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও পাঁচপীর ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা মৃত আব্দুল জলিল সরকারের ছেলে।

স্থানীয় নেতা সূত্রে জানা গে‌ছে, শুক্রবার সন্ধ‌্যায় পাঁচপীর ডি‌গ্রি ক‌লেজ হলরু‌মে আসন্ন ইউ‌নিয়ন প‌রিষদ নির্বাচ‌নে উপ‌জেলার দূর্গাপুর ইউ‌নিয়‌নে নৌকার ম‌নো‌নীত প্রার্থী‌কে বিজয়ী কর‌তে ক‌র্মীসভার আ‌য়োজন করা হয়। সভায় অধ‌্যক্ষ নুরুল আ‌মিন সরকার বক্তব‌্য শেষ করে পাশে বসলেই মাথা টেবিলে নুয়ে পড়ে তার হৃদয‌ন্ত্রের ক্রিয়া বন্ধ হ‌য়ে যায়।

এ সময় তা‌কে চিকিৎসার জন্য কু‌ড়িগ্রাম সদর হাসপাতা‌লে নেওয়া হ‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন। শ‌নিবার ২ টায় তার প্রিয় কর্মস্থল পাঁচ‌পীর কলেজ মাঠে নামাজে জানাযা শেষে গোড়াই মোহাম্মদপুর গ্রামের বাড়িতে পারিপারিক কবরস্থানে তা‌কে পিতার কবরের পাশে দাফন করা হয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত‌্যু‌তে গভীর শোক প্রকাশ ক‌রে‌ছেন স্থানীয় সংসদ সদস‌্য অধ‌্যাপক এমএ ম‌তিন, উ‌লিপুর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান মু‌ক্তি‌যোদ্ধা গোলাম হো‌সেন মন্টু, উলিপুর পৌর মেয়র মামুন সরকার মিঠু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম‌্যান আবু সাঈদ সরকারসহ বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক সামা‌জিক ও সাংস্কৃ‌তিক সংগঠ‌নের নেতৃবৃন্দ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উলিপুর,কুড়িগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close