কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ২৭ নভেম্বর, ২০২১

কেন্দুয়ায় যুবক খুনের ঘটনায় থানায় মামলা, প্রধান আসামি গ্রেপ্তার

ফাইল ছবি

নেত্রকোনার কেন্দুয়ায় ধারালো অস্ত্রের আঘাতে রোকন উদ্দিন (৩৫) নামে এক যুবক খুনের ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা আক্তার বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে কেন্দুয়া থানার একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে, উপজেলার নওপাড়া ইউনিয়নের কাউরাট (ইটাচকি) গ্রামের শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান জয়কে।

ঘটনাটি বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যার দিকে ঘটার পর ওই দিন রাতেই মামলার প্রধান আসামি মেহেদী হাসান জয়কে কেন্দুয়া থানার পুলিশ গোপন সংবাদে খবর পেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেপ্তার করে।

কেন্দুয়া থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম মামলার সূত্র থেকে সাংবাদিকদের জানান,মেয়ে সংক্রান্ত বিষয় নিয়ে এ হত্যার ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে শনিবার (২৭ নভেম্বর) কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, নিহতের স্ত্রী বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ সহ আরো কয়েকজনকে অজ্ঞাত নামা করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তদন্তের স্বার্থে অন্য আসামিদের নাম ওসি প্রকাশ করতে চাইছেন না।

তবে তিনি বলেন, মামলার প্রধান আসামি মেহেদী হাসান জয়'কে বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সময় 'জয়' আহত হয়। বর্তমানে জয় পুলিশ পাহারায় মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। সে সুস্থ হলে থানায় আনা হবে। এছাড়া মামলার এজহারে উল্লেখ অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেন্দুয়া,নেত্রকোনা,রোকন উদ্দিন,যুবক খুন,মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close