পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ২৫ নভেম্বর, ২০২১

পলাশের দুই ইউপিতে প্রার্থীদের মনোনয়ন দাখিল

চতুর্থ ধাপে নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ও চরসিন্দুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিল হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার জুবাইদা খাতুনের কাছে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা এসব মনোনয়ন দাখিল করেন।

এতে জিনারদী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন দাখিল করেন, জিনারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ কামরুল ইসলাম গাজী। একই সাথে চেয়ারম্যান পদে কাজী রফিকুল ইসলাম, মো. কামরুজ্জামান খন্দকার, মাসুদ খান, মল্লিকা দত্তসহ চারজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন দাখিল করেন। পাশাপাশি ৯টি ওয়ার্ডে ৪০ জন সাধারণ সদস্য ও ১০ জন সংরক্ষিত নারী সদস্য মনোনয়ন দাখিল করেন।

অন্যদিকে চরসিন্দুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাখিল করেন, চরসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোফাজ্জাল হোসেন রতন। একই সাথে চেয়ারম্যান পদে জয়নাল আবেদীন, শহিদুল্লাহ কমল, কামরুল আহসান, মো. মোবারক হোসেনসহ চারজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন দাখিল করেন। পাশাপাশি ৯টি ওয়ার্ডে ৩৪ জন সাধারণ সদস্য ও ১৩ জন সংরক্ষিত নারী সদস্য মনোনয়ন দাখিল করেন।

নির্বাচন অফিস জানায়, আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে এই দুই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে চরসিন্দুর ইউনিয়নে ইভিএম ও জিনারদীতে ব্যালটের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হবে। চরসিন্দুরে ২২ হাজার ২০ জন ও জিনারদীতে ২৫ হাজার ৮২৬ জন ভোটার ভোট প্রদান করবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোনয়ন দাখিল,পলাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close