হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২১

হাজীগঞ্জে মন্ডপে হামলা-সংঘর্ষের তদন্ত শুরু

মন্ডপ পরিদর্শন করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সামছুল ইসলাম।

চাঁদপুরের হাজীগঞ্জে গত ১৩ অক্টোবর রাতে দূর্গাপূজা মন্ডপে হামলা ও সংঘর্ষের তদন্ত শুরু হয়েছে। পূজা চলাকালীন সময়ে হিন্দু সম্প্রদায়ের লোকজন এবং তাদের সম্পত্তি ও উপাসনালয়ে হামলার তদন্ত কার্যক্রম শুরু করেছেন চাঁদপুরের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সামছুল ইসলাম।

হাইকোর্টের রীট পিটিশনের নির্দেশনা মোতাবেক বুধবার (২৪ নভেম্বর) বিকালে তিনি শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ন জিউর আখড়া ও শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম পরিদর্শন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলেন।

জানা গেছে, গত ১৩ অক্টোবরের ঘটনায় তদন্ত চেয়ে ২৮ অক্টোবর হাইকোর্টে একটি রীট পিটিশন (নং- ৮৯৩০/২০২১) দায়ের করেন অনুপ কুমার সাহা নামের এক ব্যক্তি। এ পিটিশনের আলোকে আগামী দুই মাসের মধ্যে বিষয়টির তদন্তপূর্বক নির্দেশনা প্রদান করেন হাইকোর্ট। সে নির্দেশনা অনুযায়ী বুধবার সরেজমিন পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়সহ বিভিন্ন লোকজনের সাথে কথা বলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সামছুল ইসলাম।

এ সময় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কফিল উদ্দিন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির মোহাম্মদ ফখরুদ্দিন, হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ, পিবিআই পরিদর্শক পুলক বড়ুয়াসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজীগঞ্জ,চাঁদপুর,মন্ডপে হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close