কুমিল্লা প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২১

বাবা নৌকা প্রতীক পায়নি বলে আ’লীগ অফিস ভেঙেছে ছেলে

ছবি- সামাজিক মাধ্যম থেকে সংগৃহীত

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাংচুর করেছে নৌকা প্রত্যাশী এক ইউপি চেয়ারম্যান প্রার্থীর ছেলে।

মঙ্গলবার রাতে ঘোষিত প্রার্থী তালিকা নৌকা প্রতীক অন্যজনের নাম থাকায় ক্ষীপ্ত হয়ে উঠেন নৌকা প্রত্যাশী মনিরুল ইসলামের ছেলে বায়জিদ।

বুধবার সকাল ১০ টায় বাবাকে নৌকার কান্ডারি না করায় ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এসে হামলা চালিয়ে ভাংচুর করা হয়। এসময় অফিসে সাঁটানো বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিরও অবমাননা করা হয়। অগ্নিসংযোগ করা হয় আসবাবপত্রে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা বায়জিদ সরকার এ হামলা চালায়।

শুধু তাই নয়, হামলাকারী বায়জিদ সরকার নিজেই হামলার ঘটনা লাইভে প্রচার করেন।

জানা যায়, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলালপুর ইউনিয়ন থেকে নৌকা প্রত্যাশী ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলাম। কিন্তু তাকে এ বছর নৌকা প্রতীক দেয়নি দল।

তাই ক্ষুব্ধ হয়ে ইউনিয়ন কার্যালয়ে হামলা চালায় ওই নেতার ছেলে। বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন স্থানীয় নেতা-কর্মীরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নৌকা প্রতীক,হামলা,বাবা,ছেলে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close