গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

  ২৩ নভেম্বর, ২০২১

অশ্লীল ভিডিও সরবরাহ, আটক পাঁচ কম্পিউটার ব্যবসায়ী

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রহনপুর পৌর এলাকার দুটি বাজার থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে পাঁচজন কম্পিউটার ব্যবসায়ী আটক হয়েছেন।

সোমবার (২২ নভেম্বর) রাতে উপজেলার রহনপুর পৌর এলাকার কলেজমোড় ও নুনগোলা বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় পাঁচটি কম্পিউটার ও ছয়টি মোবাইল সেটসহ অন্যান্য সরঞ্জাম জব্দ করে র‌্যাব।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত সোয়া ৮টা পর্যন্ত র‌্যাবের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে কলেজমোড় ও নুনগোলা বাসস্ট্যান্ডে অভিযান চালান। অভিযানে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে পাঁচজন অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়।

তারা হলেন—রহনপুর পৌর এলাকার বাগদুয়ারপাড়ার লুৎফর রহমানের ছেলে তরিকুল ইসলাম শাহিন (৩৮), ঝড়ু বিশ্বাসপাড়ার শেখ আলাউদ্দিনের ছেলে রিয়াদ মাহমুদ সৈকত (৩৮), আব্দুল কাদেরের ছেলে শহিদুল ইসলাম বাবু (৩২), নুনগোলা বাসস্ট্যান্ড এলাকার মৃত এমারত আলীর ছেলে সাগর আলী (২০) ও উদয়নগর মহল্লার মৃত মঞ্জুর হোসেনের ছেলে সেতাবুর রহমান সেত্তাজ (৪৮)।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জব্দ হওয়া আলামত পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে দীর্ঘদিন ধরে হস্তান্তর করে আসছেন বলে স্বীকার করেন।

এদিকে আটক ব্যক্তিদের বিরুদ্ধে গোমস্তাপুর থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন বলে র‌্যাব সংবাদ বিজ্ঞপ্তি জানায়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোমস্তাপুর,অশ্লীল ভিডিও,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close