বেনাপোল প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

শার্শায় নৌকায় উঠলেন স্বতন্ত্র প্রার্থী

যশোরের শার্শার সদর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন তার আনারস প্রতীক নিয়ে তোতার নৌকায় উঠেছেন। তার নির্বাচন স্থগিত করে নৌকার প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতার সাথে একাত্মতা ঘোষণা করেছেন।

সোমবার (২২ নভেম্বর) বিকালে শার্শা বাজারে নৌকা প্রতীকের এক নির্বাচনী সভায় উপস্থিত হয়ে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সোহারাব হোসেন এ ঘোষণা দেন।

প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেনের সাথে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থকরা নৌকা প্রতীকের সাথে একাত্মতা হয়ে নৌকার প্রতি সমর্থন জ্ঞাপন করেন।

নির্বাচনী সভায় উপস্থিত হয়ে স্বতন্ত্র প্রার্থী সোহারাব হোসেন বলেন, দুইবার শার্শার জনগণ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। এবার আমাকে নৌকা প্রতীক না দেওয়ায় শার্শা ইউনিয়নের সাধারণ ভোটার ও নেতা কর্মিদের চাপের মুখে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। অতঃপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা রেখে এবং শার্শা আওয়ামী লীগের অভিভাবক জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিনের নির্দেশে দলের আদর্শের প্রতি অনুপ্রানীত হয়ে নৌকার প্রতিকের প্রতি সমর্থন করলাম।

এ ব্যাপারে নৌকা প্রতীকের প্রার্থী কবির উদ্দিন আহমেদ তোতা বলেন, আগামী ২৮ নভেম্বর নৌকার বিজয়ের পর সোহারব হোসেনকে সাথে নিয়ে ইউনিয়ন পরিষদের সকল কার্যক্রম পরিচালনা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব শেখ আফিল বলেন, প্রধান মন্ত্রীর দেওয়া নৌকাকে বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করতে হবে। আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নৌকায় ভোট দিতে হবে।

তিনি বলেন, আমি চাইনা শার্শার মাটিতে আওয়ামী লীগে আওয়ামী লীগে আর কোন ভেদাভেদ থাকুক। সোহরাব কোন ভূল করেনি স্বতন্ত্র প্রার্থী হয়ে। তার এলাকার জন সমর্থনে সে প্রার্থী হয়েছিল। আমি তাকে অনেক বুঝিয়েছি এবং তাকে বোঝাতে সক্ষমও হয়েছি। এখন থেকে আর কোন কটুক্তি নই। সোহরাব ভাইও জিন্দাবাদ, তোতা ভাইও জিন্দাবাদ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহীম খলিল, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি কওসার আলী, সাধারণ সম্পাদক মোরাদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম বাদলসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতা কর্মী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেনাপোল,শার্শা,স্বতন্ত্র প্রার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close