পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ২২ নভেম্বর, ২০২১

ঋণের দায় প্রায় ১২ কোটি টাকা

দায়িত্ব নিলেন নবনির্বাচিত ঘোড়াশাল পৌর মেয়র

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার বিভিন্ন খাতের প্রায় ১২কোটি টাকার ঋণের দায় মাথায় নিয়ে দায়িত্বভার গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র আল-মুজাহিদ হোসেন তুষার।

সোমবার (২২ নভেম্বর) সকালে ঘোড়াশাল পৌরসভার সভাকক্ষে দায়িত্বগ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র সদ্য বিদায়ী মেয়রের কাছ থেকে এই ঋণের দায় নিয়ে দায়িত্ব গ্রহণ করেন।

পৌর কার্যালয় সূত্রে জানা যায়, বিদ্যুৎ বিল, কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন ধরণের বকেয়া, লোন ও ঋণের কিস্তি-জামানত ও ঠিকাদারীদের বকেয়াসহ ১১৮,৯৫৫,৩৯৩.০০ টাকা ঋণ রয়েছে এই পৌরসভার। তবে পৌরসভার বিভিন্ন প্রকল্পের ৬৬ লাখ ৪৬ হাজার ৬৮৯ টাকা রয়েছে বলেও জানা যায়।

এ সময় ঘোড়াশাল পৌর সচিব তাজেল হোসেন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদ্য সাবেক পৌর মেয়র শরীফুল হক, পৌর প্রকৌশলী শাহাদাৎ হোসেন, সহকারী প্রকৌশলী আনোয়ার সাদাত, ৯টি ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলর ও বিভিন্ন কর্মকর্তা কর্মচারীগণ।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করা হয়। একই সাথে সদ্য বিদায়ী মেয়র শরীফুল হককে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। সভায় মেয়র আল মুজাহিদ হোসেন তুষার বলেন, প্রায় ১২ কোটি টাকার ঋণের দায় মাথায় নিয়ে পৌর মেয়র হিসেবে দায়িত্বগ্রহণ করি। সকলের সহযোগীতায় এই ঋণের দায় কাটিয়ে আধুনিক ও স্বনির্ভর পৌরসভা গড়ে তুলবো।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পলাশ,নরসিংদী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close