reporterঅনলাইন ডেস্ক
  ২২ নভেম্বর, ২০২১

নোবিপ্রবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রতীকী ছবি

মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। সোমবার (২২ নভেম্বর) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বিলুপ্ত ঘোষণার বিষয়টি নিশ্চিত করা হয়।

আরো বলা হয়- কিছু দিনের মধ্যে নোবিপ্রবি ছাত্রলীগের নতুন কমিটি দেওয়া হবে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী পদে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক শরীফ বায়েজীদ ইবনে মাহমুদ কোতোয়াল, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহবুবুর রহমান সালেহী এবং সহ-সম্পাদক সৈয়দ ফয়সাল হাসানের কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

এর আগে ২০১৭ সালের ১৮ অক্টোবর শফিকুল ইসলাম রবিনকে সভাপতি এবং সাকিব মোশাররফ ধ্রুবকে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ইতিহাসে প্রথম কমিটি ঘোষণা করা হয়। দীর্ঘ প্রায় চার বছর পরে কমিটির বিলুপ্তি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোবিপ্রবি,ছাত্রলীগের কমিটি,বিলুপ্ত ঘোষণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close