বেনাপোল প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

বেনাপোলে নৌকার ২ সমর্থককে কুপিয়ে আহত

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নে নির্বাচনী সহিংসতা ছড়িয়ে পড়েছে। নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের উপর বোমা হামলা, গুলি বর্ষণ ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) দুপুরের দিকে ইউনিয়নের নৌকা সমর্থক হযরত আলী (২৯) ও মাহবুব হোসেন (৩০) নামে দুইজনকে কুপিয়ে জখম করে হাসপাতালে পাঠিয়েছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

নৌকা প্রার্থীর চেয়ারম্যান আব্দুল গফফার সরদার বলেন, ইউনিয়নের খলসী বাজারের নির্বাচনী প্রচারণার সময় আমার সমর্থক হযরত আলী ও মাহবুব হোসেনকে স্বতন্ত্র প্রার্থী চোরাচালানি নাসির উদ্দিনের সমর্থক সন্ত্রাসী টুটুল হোসেন, শাওন ও নজিবুল্লাহ ওই দুইজনকে লোকজনের সামনে কুপিয়ে আহত করেন। এরা পরে অস্ত্র উচিয়ে পালিয়ে যান।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন জানান, নৌকার প্রার্থী আব্দুল গফফার তার গুণ্ডা বাহিনী দিয়ে আমার নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। আমার নেতাকর্মীদের নির্বাচনী প্রচার প্রচারণা করতে দিচ্ছে না। ভোটাররা যাতে নির্ভয়ে ভোট দিতে পারে তার ব্যবস্থা করার জোর দাবি জানাচ্ছি।

পুটখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন বলেন, পুটখালী ইউনিয়নের নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মাঝে আতঙ্ক রয়েছে। ভোটাররা যাতে নির্ভয়ে ভোট দিতে পারেন তার ব্যবস্থা করার জোর দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে। কেউ যেন ভোট কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাই অথবা ভোট ডাকাতি করতে না পারে সেজন্য সবাইকে সচেতন থাকারও আহবান জানান তিনি।

বেনাপোল পোর্ট থানার এস আই সোহেল হোসেন বলেন, সহিংসতার ঘটনা যাতে না ঘটে তার জন্য এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। আমরা পুটখালীর বারপোতা, খলসী ও বালুন্ডা এলাকায় টহল দিচ্ছি যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে আহত,বেনাপোল,নৌকা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close