বরগুনা প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

পুলিশের মামলায় বিএনপির ৭ নেতা-কর্মী কারাগারে

বরগুনায় পুলিশের কাজে বাধা ও হামলার ঘটনার মামলায় বিএনপির সাত নেতা-কর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (২১ নভেম্বর) দুপুরে বরগুনা জেলা জজ আদালতের চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেস্ট মুহাম্মদ মাহবুবু আলমের আদেশে তাদের কারাগারে পাঠানো হয়।

বরগুনা সদর থানার এস আই রেজাউল বাদী হয়ে শনিবার জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লাসহ বিএনপির অঙ্গসংগঠনের ২২ নেতা-কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ৯০ থেকে ১০০ জনকে আসামি করে থানায় মামলা করেন।

জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক জাবেদুল ইসলাম জুয়েল, পৌর-যুব দলের আহ্বায়ক ওয়াহিদুজ্জামান ওয়াসিম, পাথরঘাটা পৌর যুবদলের আহ্বায়ক সোহানুর রহমান সোহান, ছাত্রদল সভাপতি ফয়জুল মালেক সজীব, স্বেচ্ছাসেবক দলের সদস্য আউয়াল হোসেন ও উপজেলা যুবদলের সদস্য সজীব মৃধা নামে বিএনপির সাত নেতা-কর্মীকে এ মামলায় ওই দিনই গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মনিরুজ্ঝামান জানান, বিএনপির গণঅনশনের সময় পুলিশের কাজে বাধা ও পুলিশের ওপর হামলার ঘটনায় সদর থানার এস আই রেজাউল বাদী হয়ে মামলা করেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুল ওয়াসিম মতিন বলেন, আসামি ফয়জুল মালেক সজীবের চিকিৎসা ও সকল আসামির পক্ষে আমি আদালতে জামিন আবেদন করি। বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে আসামিদের কারাগারে পাঠানোর আদেশের সাথে জেল কোড অনুসারে আসামি ফয়জুল মালেক সজীবের চিকিৎসার নির্দেশ দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারাগার,বিএনপি,পুলিশের মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close