ধামরাই (ঢাকা) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

নৌকায় ভোট না দেওয়ায় কৃষক লীগ সভাপতিকে তিরষ্কার

ঢাকার ধামরাইয়ে দ্বিতীয় ধাপের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে ১১ নভেম্বর। সেই ভোটে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী মো. মজিবর রহমানকে ভোট দেননি উপজেলার কৃষক লীগের সভাপতি। তিনি নৌকা মার্কায় ভোট না দিয়ে বিএনপি প্রার্থীর আনারস মার্কায় ভোট দিয়েছেন বলে নব-নির্বাচিত চেয়ারম্যান মো. মজিবর রহমান দাবি করেন।

মো. মজিবর রহমানকে গণসংবর্ধনা দেওয়ার সময় ঢাকা-২০ ধামরাই আসনের এমপির কাছে উপজেলা কৃষক লীগের সভাপতি ও বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আহম্মদ হোসেনকে এ কারণে কৃষক লীগের সভাপতি থেকে বহিষ্কারের দাবিও জানান তিনি।

বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আলীম বলেন, গত নির্বাচনে আমরা ইউনিয়ন আওয়ামী লীগের সকল নেতা-কর্মীরা মিলে কৃষক লীগের সভাপতি আহম্মদকে নৌকা মার্কায় চেয়ারম্যান নির্বাচিত করেছিলাম। এই বার আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার নিজ হাতে স্বাক্ষরিত নৌকার মনোনয়ন দিয়েছেন বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মজিবর রহমানকে। আমরা বালিয়া ইউনিয়নের সকল নেতা-কর্মীরা প্রধান মন্ত্রীর দেওয়া নৌকা মার্কা নিয়ে মজিবরের সাথে থেকে দিনরাত পরিশ্রম করেছি। নৌকার জয় নিশ্চিত করেছি। কিন্তু উপজেলা কৃষক লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান তিনি নৌকার পক্ষে কাজ না করে বিএনপি প্রার্থীর আনারস মার্কায় মানুষের কাছে ভোট চেয়েছেন। আসলে আহম্মদ আওয়ামী লীগের কেউ না।

তিনি আরও বলেন, আহম্মদ নির্বাচনের দিন ভোট কেন্দ্রে আসেননি, তিনি কোন ভোট দেননি। তিনি কি করে আওয়ামী লীগের লোক হয়। নৌকাকে যিনি ভালোবাসেন না, নৌকায় যিনি ভোট দেননা, তিনি কোন দিন আওয়ামী লীগের হতে পারেন না। আমরা তার বহিষ্কার চাই।

রবিবার (২১ নভেম্বর) বিকাল ৩টার সময় বালিয়া ইউনিয়নের বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নব-নির্বাচিত চেয়ারম্যান মো. মজিবর রহমানসহ সাধারণ সদস্যদের গণসংবর্ধনা অনুষ্ঠানে বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল আলীমের সভাপতিত্ব করেন।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই আসনের মাননীয় সংসদ সদস্য ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. এনামুল হক আইয়ুব, ধামরাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল বাছেদ, ইউনিযন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আহমদ আলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মো. খায়রুল ইসলাম, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নৌকা,ভোট,ধামরাই,কৃষক লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close