নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২১ নভেম্বর, ২০২১

বারো বছরের শিশুকে মধ্যযুগীয় কায়দায় ধর্ষণ, যুবক আটক

প্রতীকী ছবি

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বারো বছর বয়সী এক শিশুকে দুই দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণের অভিযোগে প্রতিবেশী এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

এ ঘটনায় করা মামলার তদন্ত কর্মকর্তা নবাবগঞ্জ থানার এসআই দেব দুলাল দে জানান, উপজেলার কোমরগঞ্জ গ্রাম থেকে শনিবার দুপুরে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার মো. জনি (৩০) ওই গ্রামের হাশেম মেম্বারের বাড়ির ভাড়াটিয়া। তার বাবার নাম মৃত নুরুল ইসলাম ওরফে হাকিম চৌধুরী।

শিশুটির পরিবারের বরাত দিয়ে এসআই দেব দুলাল জানান, শিশুটি গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। পরে শনিবার শিশুটিকে ওই যুবকের ঘরে হাত-পা বাঁধা ও মুখে টেপ লাগানো অবস্থায় পায় তার পরিবার।

পরিবারের লোকজন মেয়ের মুখে জানতে পারে জনি তাদের শিশু মেয়েকে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে তার ঘরে দুই দিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেছে। ঘটনার বিস্তারিত জানতে পেরে তারা এলাকাবাসীকে বিষয়টি জানালে স্থানীয়রা জনিকে আটক করে পুলিশে খবর দেয়। পরে জনিকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এসআই দুলাল আরও জানান, এ ঘটনায় শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শিশুটির বড় ভাই বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি মামলা করেছেন। মামলায় জনিকে গ্রেপ্তার দেখিয়ে রবিবার (২১ নভেম্বর) সকালে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়াও রবিবার সকালে শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে আসা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নবাবগঞ্জ,হাত-পা বাঁধা,মুখে টেপ,শিশু ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close