reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০২১

অস্ত্রের মুখে ছাত্রীকে নিয়ে পালানোর চেষ্টা, এরপর যা হলো

স্থানীয়দের হাতে আটক ৫ বখাটে। ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে এক মাদ্রাসাছাত্রীকে অস্ত্রের মুখে অপহরণ করে অটোরিকশাযোগে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর কাছে ধরা পড়েছেন পাঁচ দুর্বৃত্ত।

শনিবার (২০ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- রাসেল, আরিফ হোসেন, শাওন, মোরশেদ আলম ও রবিউল আলম। রাসেল সদরের চরশাহী ইউনিয়নের বসুদুহিতা গ্রামের মো. আলির ছেলে, রবিউল চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামের সামছুল হুদার ছেলে। আরিফ নোয়াখালীর বেগমগঞ্জ থানার মোহাম্মদপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে, শাওন একই গ্রামের মো. হায়দারের ছেলে ও মোরশেদ আলম ওই গ্রামের শহীদুল ইসলামের ছেলে। এর মধ্যে রাসেলের নামে বেগমগঞ্জ থানায় মাদক মামলা ও চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি, একটি চাইনিজ কুড়াল ও একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাদরাসায় আসা-যাওয়ার পথে রাসেল ওই ছাত্রীকে উত্যক্ত করতো। নুরুল্লাপুর গ্রামে ছাত্রীদের বাড়ির কাছাকাছি বসতি (বাড়িঘর) কম। শনিবার রাতে রাসেলসহ তার লোকজন ঘরে ঢুকে ছাত্রীর বোনজামাই ও বাবাকে অস্ত্রের মুখে দাঁড় করিয়ে অটোরিকশায় পালানোর চেষ্টা করেন। ছাত্রীর বোনজামাই বলেন, এ ঘটনায় আমরা মামলা দায়ের করবো।

সংশ্লিষ্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বেল্লাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। আটকদের বিরুদ্ধে অস্ত্র ও অপহরণ মামলা দায়ের করা হবে। তাদের গ্রেপ্তার দেখিয়ে রবিবার (২১ নভেম্বর) লক্ষ্মীপুর আদালতে সোপর্দ করা হবে। জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লক্ষ্মীপুর,অস্ত্রের মুখে অপহরণ,মাদ্রাসাছাত্রী,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close