ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৭ অক্টোবর, ২০২১

চা-স্টলে মাদকসেবীদের জমজমাট আসর, ১৪ মোটরবাইক আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের শাহবাজপুরে ২২০ পদের চা বিক্রেতার দোকান ঘিরে মাদকসেবীদের জমজমাট আসর জমানোর অভিযোগে মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় সেখান থেকে ১৪টি মোটরসাইকেল আটক করা হয়।।

পুলিশ জানায়, ওই চা দোকান ঘিরে সরাইল উপজেলায় অবসর বিনোদনের এক নতুন মাত্রা যোগ হলেও সেখানে ব্রাহ্মণবাড়িয়া ও এর আশপাশের এলাকা থেকে মাদকসেবীরা ভিড় করছে বলে অভিযোগ রয়েছে। তাদের উদ্দেশ্যে সেখানে বিশেষভাবে তৈরি চা পান। বিশেষ করে বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া সদর, আশুগঞ্জ, মাধবপুর, নরসিংদী, কিশোরগঞ্জ, ভৈরবসহ বিভিন্ন এলাকা থেকে বাহারি মোটরসাইকেল, মাইক্রো ও প্রাইভেটকারে করে চা পান করতে আসা লোকজনদের ভিড় খুব বেশি থাকে।

দেখা গেছে, এখানে আড্ডা দিতে বা চা পান করতে যারা আসেন তাদের অধিকাংশের ব্যবহৃত মোটরসাইকেলের কাগজপত্র থাকে না। তাছাড়া অবাঞ্ছিত লোকজন এখানে আসে বলে বিভিন্ন মাধ্যমে তথ্য পাওয়া গেছে। তাই অপরাধ নিয়ন্ত্রণের উদ্দেশ্যে মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় সরাইল থানার ইন্সপেক্টর (তদন্ত) সেহাবুর রহমান থানার কয়েকজন এসআই, এএসআইসহ পুলিশের একটি দল অভিযান চালায়। সেখানে চা স্টলের সামনে অবস্থান করা লোকজনদের মোটরসাইকেল চেক করে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় মোট ১৪টি মোটরসাইকেল আটক করে।

এছাড়া সেখানে মাদকবিরোধী অভিযানও পরিচালনা করা হয়। সরাইল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসাইন জানান, এলাকায় তাদের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চা স্টল,মাদকসেবী,জমজমাট আসর,মোটরসাইকেল,শাহবাজপুর,ব্রাহ্মণবাড়িয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close