নরসিংদী প্রতিনিধি

  ২৬ অক্টোবর, ২০২১

রায়পুরায় মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ীতে সোমবার (২৫ অক্টোবর) আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫জন আহত হয়। সংর্ঘষের ঘটনায় বাঁশগাড়ী ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান জাহাঙ্গীর সরকারকে জড়িয়ে বিভিন্ন মিডিয়ায় মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়।

বাঁশগাড়ীর নৌকা মার্কা ইউপি চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক ও জাহাঙ্গীর সরকারের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে এ সংবাদটি বিভিন্ন মিডিয়ায় প্রকাশ হলে এলাকায় এ নিয়ে তুমুল আলোচনা ও সমালোচনার ঝড় উঠে।

বাঁশগাড়ী আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান জাহাঙ্গীর সরকারকে জড়িয়ে মিথ্যা সংবাদ বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জাহাঙ্গীর সমর্থকরা সংবাদ সম্মেলনের আয়োজন করে।

মঙ্গলবার দুপুরে বাঁশগাড়ী ইউনিয়নের চরমেঘনা প্রাথমিক বিদ্যালয় মাঠে জাহাঙ্গীর সরকারের লোকজন প্রকাশিত মিথ্যা সংবাদের বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত সাইদুর রহমান সরকার ছন্দু মিয়ার ছোট ছেলে আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান জাহাঙ্গীর সরকার তার পরিবারের লোকজন এলাকার বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কাণ্ডে সব সময়ম নিয়োজিত। তার বাবা ছন্দু মিয়া সরকার দর্শন, ডাকাতি, চুরি, সন্ত্রাসী, দুর্নীতি অনিয়মের বিরোদ্ধে আন্দোলন করে এলাকায় শান্তি প্রতিষ্ঠা করেছিলেন।

জাহাঙ্গীর সরকার ব্যবসার কাজে প্রায়ই নারায়ণগঞ্জে অবস্থান করতে হয়। সোমবার ঘটনার দিনও তিনি নারায়ণগঞ্জে থাকা সত্ত্বেও তাকে জড়িয়ে তার নাম ব্যবহার করে বিভিন্ন জাতীয় দৈনিক ও টেলিভিশনে সংবাদ প্রচার করা হয় যা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশিত ওই সংবাদের বিরোদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রায়পুরা,মিথ্যা সংবাদ,সংবাদ সম্মেলন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close