চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৫ অক্টোবর, ২০২১

চন্দনাইশ থানার আয়োজনে বিট পুলিশিং ও সম্প্রীতি সম্মেলন

ছবি- প্রতিদিনের সংবাদ

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ শ্লোগানে চট্টগ্রামের চন্দনাইশ থানার আয়োজনে সোমবার (২৫ অক্টোবর) সকালে চন্দনাইশ পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে বিট পুলিশিং ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন।

প্রধান বক্তা ছিলেন পৌর মেয়র মাহবুবুল আলম খোকা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও বরকল ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

পৌর কাউন্সিলের মোরশেদুল আলমের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন চন্দনাইশ পৌরসভা আওয়ামী লীগ সভাপতি কায়সার চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা লীগের দপ্তর সম্পাদক সঞ্চিতা বড়ুয়া, চন্দনাইশ পৌরসভার প্যানেল মেয়র-২ মাসুদুর রহমান, কাউন্সিলর শাহেদুল আলম, লোকমান হাকিম, মোজাম্মেল হক, মহিলা কাউন্সিলর শিরিন আক্তার, কমিউনিটি পুলিশের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত ও পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, বাংলাদেশে হাজার বছর ধরে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি লালন করে আসছি। তারই ধারাবাহিকতায় আগামী দিনেও আমরা সকলে মিলেমিশে শান্তিপূর্ণ সহাবস্থান বজায় রাখবো। সাম্প্রদায়িক হানাহানি বা কোন ধরনের বিভেদের সুযোগ নেই। সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে সম্প্রীতি বিনষ্ট হয় এমন কাজ থেকে সকলকে বিরত থাকতে হবে।

কোন ধরনের গুজবে কান না দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অপচেষ্টাকারীদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করার আহবান জানান বক্তারা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চন্দনাইশ,বিট পুলিশিং,সম্মেলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close