কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২৪ অক্টোবর, ২০২১

ইউপি নির্বাচন : কেরানীগঞ্জে নৌকা পেলেন যারা

তৃতীয় ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী কেরানীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর চুড়ান্ত মনোনয়ন দিয়েছেন আওয়ামী লীগ।

মনোনয়ন প্রাপ্তরা হলেন- হযরতপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন আয়নাল, কলাতিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. তাহের আলী, রোহিতপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আব্দুল আলী, শাক্তা ইউনিয়নে ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান, কালিন্দী ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ফজলুল হক, জিনজিরা ইউনিয়নে মো. সালাউদ্দিন, আগানগর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর শাহ, শুভাঢ্যা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, কোন্ডা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মুহম্মদ সাইদুর রহমান চৌধুরী, তেঘরিয়া ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. লাট মিয়া, বাস্তা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. আশকর আলী।

দলীয় প্রার্থীতা পাওয়ার বিষয়ে কোন্ডা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মুহম্মদ সাইদুর রহমান চৌধুরী সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি জননেত্রী শেখ হাসিনা আন্তরিক ধন্যবাদ জানাই তিনি আমাকে পুনরায় কোন্ডা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনীত করেছেন আমি আমার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই।

রবিবার (২৪ অক্টোবর) গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় দলের চুড়ান্ত প্রার্থী নির্ধারণ করে, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

তৃতীয় ধাপের এই নির্বাচনের মনোনয়নপত্র দাখিল ২ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ৪ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর, প্রতীক বরাদ্দ ১২ নভেম্বর এবং ২৮ নভেম্বর ভোট গ্রহণ হবে।

উল্লেখ্য, তারানগর ইউনিয়নে একটি ওয়ার্ডে মামলা থাকায় এ ইউনিয়ন টিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউপি নির্বাচন,কেরানীগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close