পটুয়াখালী প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০২১

লঞ্চের কেবিন থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

পটুয়াখালীতে লঞ্চের কেবিন থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ। সম্রাট লঞ্চের স্টাফ কেবিনের তালা ভেঙে শনিবার (২৩ অক্টোবর) সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সদর থানার ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন। লঞ্চের বাবুর্চি সোহেল মিয়ার বরাত দিয়ে তিনি জানান, শুক্রবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে পটুয়াখালীর উদ্দেশে ছেড়ে আসে লঞ্চটি। এর আগে বিকেল সাড়ে ৫টার দিকে ওই নারী এবং তার সঙ্গে থাকা আরেকজন পুরুষ রুমটি (স্টাফ কেবিন) ১ হাজার ৩০০ টাকায় ভাড়া নেন।

রাত ১২টার পর লঞ্চের নিচের ক্যানটিন বন্ধকরে সোহেল সেখানে ঘুমিয়ে পড়েন। সকালে সব যাত্রী নামার পর তিনি রুমের সামনেগিয়ে দেখেন তালা দেয়া। অথচ লঞ্চ থেকে নামার আগে কেবিন বয়দের কাছে চাবি দেওয়ার নিয়ম রয়েছে। নিয়ম না মানার বিষয়টি সোহেল ঘাটের সাবেক ইজারাদার ফারুক মিয়াকে জানান। এ সময় তিনি পুলিশকে খবর দেন। পুলিশ তালা ভেঙে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে তার সঙ্গী পলাতক। জিজ্ঞাসাবাদের জন্য লঞ্চের বাবুর্চি সোহেল মিয়াকে আটককরে থানায় নেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তার আঙুলের ছাপ নেওয়া হয়েছে। তিনি আরও বলেন, লঞ্চ কর্তৃপক্ষের উচিত প্রথম শ্রেণির কেবিনের মতো স্টাফ কেবিনে ওঠা যাত্রীদেরও পরিচয়পত্র লিপিবদ্ধ করা যদি থাকতো, তাহলে ওই নারীর পরিচয় সহজ হতো। এ রিপোর্ট লেখা পর্যন্ত লঞ্চটি পটুয়াখালী ঘাটে নোঙ্গর করা আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,তরুণীর লাশ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close