পঞ্চগড় প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০২১

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি

পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। গুরুতর আহত একজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) দুপুরে পঞ্চগড় সদর উপজেলার জগদল ঠুটাপাখুরী এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার আফজল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে রিফাদুজ্জামান বাবু (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরে রাশেদুল ও শাহিন মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বের হয়ে পঞ্চগড় শহরে যাচ্ছিল। পথিমধ্যে জগদল ঠুটাপাখুরী এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা রিফাদুজ্জামান বাবু ও জনির মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রাশেদুল ও রিফাদুজ্জামান বাবুর মৃত্যু হয়।

এ সময় আহত হয় দুই মোটর সাইকেল আরোহী সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে শাহিন হোসেন (২০) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের ইসলামবাগ এলাকার আলমের ছেলে রনি (২২)।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাশেদুল ও বাবুকে মৃত ঘোষণা করে এবং গুরুতর আহত শাহিনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। অপর আহত রনি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও দুই জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পঞ্চগড়,মোটরসাইকেলের সংঘর্ষ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close