বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ২১ অক্টোবর, ২০২১

নেশাগ্রস্তদের হাত থেকে রক্ষা পেতে ৯৯৯ ফোন

পটুয়াখালীর বাউফলে গাঁজা খাওয়ায় বাধা দেওয়ায় ঘটনায় নেশাগ্রস্তদের হামলার শিকার সাবেক ইউপি সদস্য মো. আশরাফুল আলম ও তার স্ত্রী খাদিজা বেগম।

আশরাফুল উপজেলার কনকদিয়া ইউনিয়নের ঝিলনা গ্রামের চার নং ওয়ার্ডের তিনবারের সাবেক ইউপি সদস্য।

জানা যায়, নেশাগ্রস্তরা বাড়ির প্রবেশ সড়ক কেটে বিচ্ছিন্ন করে দেওয়াসহ ২৫টি ফলদ গাছ কেটে ফেলেছে। আতঙ্কিত পরিবার ৯৯৯ এ ফোন করলে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকাল ৯টার দিকে পুলিশ আসলে সটকে পরে দুর্বৃত্তরা।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, আশরাফুল বুধবার রাত ৯টার দিকে বাড়িতে প্রবেশের সময় স্থানীয় মোস্তফা আকনের ছেলে মামুন ও জয়নাল শরীফের ছেলে শাহ আলমকে গাঁজা সেবন করতে দেখে বাড়ির সামনে থেকে চলে যেতে বলেন। ওই সময় সেবনকারীদের সাথে বাকবিতণ্ডা হলে তাকে ভয়ভীতি দেখান। বৃহস্পতিবার সকাল ৯টায় কোন কিছু বুঝে উঠার আগেই মামুন ও শাহ আলমসহ বহিরাগত ৭/৮জন বাড়িতে প্রবেশ সড়কের মাটি উপরে ফেলে রাস্তাটি আলাদা করে দেন। বাধা দিলে তারা ইউপি সদস্য তার স্ত্রীকে মারধর করেন।

মামুনের চাচা আব্দুর রব আকন বলেন, বাড়িতে প্রবেশ সড়কটি ৩০৯ খতিয়ানের ৮২১নং দাগে অবস্থিত। ওই দাগে ৪০ কড়া (১ একর) জমির মধ্যে আমরা স্থানীয় মাপের ১১ কড়া জমির মালিক। বাকি ২৯ কড়া জমি আশরাফ মেম্বারের। তাই প্রবেশপথটিতে আমাদের মালিকানা আছে।

বাউফল থানার ওসি মো. আল-মামুন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
৯৯৯,নেশাগ্রস্ত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close