সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২১ অক্টোবর, ২০২১

চাল চুরিতে ধরা, পরনের লুঙ্গি রেখে পালালো  ইউপি সদস্য

উল্লাপাড়ার ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি, ছবি : প্রতিদিনের সংবাদ

এবার সরকারি চাল বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন সিরাজগঞ্জের উল্লাপাড়ার ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি। দরিদ্রদের জন্য বরাদ্দ দেয়া চাল চুরি করে বিক্রি করতে গিয়ে ধরা পড়ে সদর ইউনিয়নের এ সদস্য। এ সময় নিজেকে বাঁচাতে পরনের লুঙ্গি রেখে দৌড়ে পালিয়েছেন তিনি।

ঘটনাটি ঘটেছে বুধবার (২০ অক্টোবর) রাত নয়টার দিকে জেলার উল্লাপাড়া পৌর শহরের বাখুয়া ওয়াপদার মোড়ে । এবিষয়ে মামলা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির আজাদ জানান, শফিকুল ইসলাম শফি ইউপি সদস্যের কাজের পাশাপাশি চাল ডিলারশিপের ব্যবসা করতেন। বুধবার রাতে বড়হর ইউনিয়ন পরিষদের অনুকূলে বরাদ্দ হতদরিদ্রদের চাল পাচার হবে, এমন সংবাদের ভিত্তিতে স্থানীয় দুই সংবাদকর্মীসহ কয়েকজন সাধারণ মানুষ বাঘুয়া ওয়াপদা মোড়ে অবস্থান নেন। রাত নয়টার দিকে চাল বাজারে নেওয়ার পথে বাঘুয়া মোড়ে ভ্যানসহ ইউপি সদস্যকে তারা ধরে ফেলেন। এ সময় ইউপি সদস্য শফিকুলের সাথে তাদের ধস্তাধস্তির এক পর্যায়ে পরনের লুঙ্গি খুলে রেখে তিনি দৌড়ে পালিয়ে যান।

তিনি আরও জানান, সংবাদকর্মীদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৫০০ কেজি চাল ও ইউপি সদস্যের রেখে যাওয়া লুঙ্গি জুতা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং এই বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাল চুরি,সিরাজগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close