বাসাইল, (টাঙ্গাইল) প্রতিনিধি

  ২১ অক্টোবর, ২০২১

এলাকায় চাঞ্চল্য

অভিমান করে একই সময়ে দুই তরুণীর গলায় ফাঁস

প্রতীকী ছবি

টাঙ্গাইলের বাসাইলে পৃথক দুইটি ঘটনায় গলায় ফাঁস লাগিয়ে দুই তরুণীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। প্রথম ঘটনাটি ঘটেছে উপজেলার কাউলজানি বোর্ড বাজার এবং দ্বিতীয়টি বার্তা এলাকায়।

স্থানীয়সূত্রে জানা যায়, বুধবার (২০ অক্টোবর) কাউলজানি বোর্ড বাজার এলাকার কামাল মিয়ার দ্বিতীয় মেয়ে শারমিন আক্তারকে (১৫) বিকাল ৫টায় পাশের ঘরের ধন্যার সঙ্গে উড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাঃ মোঃ নাজমুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে তার চাচা জামাল মিয়ার কাছে জানতে চাইলে তিনি বলেন, বাড়িতে কোনো ঘটনা ঘটেনি। তবে মায়ের সঙ্গে অভিমান করেই এমনটা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অপরদিকে, ৫.১০ মিনিটে উপজেলার বার্তা দক্ষিণ পাড়ার মোস্তফা সিকদারের মেয়ে মুক্তা আক্তার (১৬)-কে পাশের ঘরের ধন্যার সঙ্গে গলায় উড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তার বাবা তাকে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত ইমারজেন্সি মেডিকেল অফিসার ডাঃ মোঃ নাজমুল হাসান তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মৃতের বোন জামাই সোহেল বলেন, ছোট বোনের সাথে ঝগড়া জের ধরে মায়ের বকনিতেই অভিমান করেই এমনটি হতে পারে।

পাশাপাশি দুটো গ্রামে একই সময়ে দুই তরুণীর আত্মহত্যার ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ বলেন, লাশ দুটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে এবং দুটি পৃথক অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টাঙ্গাইল,বাসাইল,একই সময়ে গলায় ফাঁস,দুই তরুণী,চাঞ্চল্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close