reporterঅনলাইন ডেস্ক
  ২১ অক্টোবর, ২০২১

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীর পরিবারকে মারধর

ছবি : প্রতিদিনের সংবাদ

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) আইন ডিসিপ্লিনের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তারিক আনামের পরিবারের চার সদস্যকে মারপিট, বাড়িতে ভাঙচুর ও লুটতরাজ চালিয়েছে সন্ত্রাসীরা। শনিবার (১৬ অক্টোবর) সাতক্ষীরার আশাশুনি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, এলাকার কিছু যুবক দীর্ঘদিন ধরে ওই শিক্ষার্থীর বোনকে উত্ত্যক্ত করে আসছিল। তারিকের বোন শুক্রবার (১৫ অক্টোবর) এসবের প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন সকালে কতিপয় যুবক বাড়িতে এসে তারিকের বোনকে ঘর থেকে তাকে চুলের মুঠি ধরে বাইরে নিয়ে আসলে তার আরেক ভাই কবির বাধা দেন। বাধা দিলে তাকে বেদম মারপিট করে জখম করা হয়। এমনকি, তার মা রাজিয়া খাতুনসহ বাড়ির সকলে মেয়েকে উদ্ধার করতে গেলে তাদেরকেও টানাহেঁচড়া করতে থাকে।

একপর্যায়ে ভুক্তভোগীদের চিৎকারে স্থানীয় আওয়ামী লীগ নেতা সিদ্দিক গাজী ও গ্রাম পুলিশ রহমত আলী ঘটনাস্থলে ছুটে আসলে তাদেরকেও মারতে উদ্ধত হয়। এরপর গ্রামবাসীদের উপস্থিতি টের পেয়ে ওই সন্ত্রাসীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় রবিবার (১৭ অক্টোবর) ভুক্তভোগী সোহরাব গাজী (তারিক আনামের বাবা) বাদী হয়ে ১০ জনকে আসামি করে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেন।

তারিক আনাম বলেন, আসামিরা প্রাণনাশের হুমকি দিয়ে মামলা তুলে নিতে চাপ দিচ্ছেন। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আমার দাবি, যেসব আসামিদের এখনো গ্রেপ্তার করা হয়নি তাদের যেন দ্রুত গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম কবির বলেন, ইতোমধ্যে দুইজন আসামিকে আমরা গ্রেপ্তার করেছি, তিনজন জামিনে মুক্তি পেয়েছে এবং বাকিদেরও দ্রুত গ্রেপ্তার করার চেষ্টা চলছে। হুমকি দেয়ার মত কোনো ঘটনা যদি ঘটে থাকে তাহলে ভুক্তভোগীদের থানায় এসে সাধারণ ডায়েরি করতে হবে, আমাদের জানাতে হবে। আনুষ্ঠানিক অভিযোগ ছাড়া আমাদের কিছু করার সুযোগ নেই।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুবি,উত্ত্যক্ত,মারধর,হুমকি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close