কুষ্টিয়া প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০২১

প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগ

ফেসবুক স্ট্যাটাস শেয়ার করে সাংবাদিক গ্রেপ্তার!

কুষ্টিয়া কুমারখালীতে ফেসবুক স্ট্যাটাসে প্রধানন্ত্রীকে কটূক্তির অভিযোগ এনে পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদকের করা মামলায় খন্দকার ফরহাদ আমীর টিপু(৪৫) নামে এক সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) কামরুজ্জামান তালুকদার জানান, গ্রেপ্তার ফরহাদ আমীরকে আদালতে সৌপর্দ করা হলে আদালত শুনানী শেষে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

গ্রেপ্তার ওই সাংবাদিক হলেন- কুমারখালী উপজেলার বাটিকামারা গ্রামের বাসিন্দা মৃত: আমির উদ্দিনের ছেলে খন্দকার ফরহাদ আমীর টিপু(৪৫)। তিনি যায়যায়দিন পত্রিকার কুমারখালী উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

মামলা সূত্রে জানা যায়, গত ১৪ অক্টোবর বিকেলে ফ“ফরহাদ আসিফ টিপু” নামের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীর কপালে তিলক পড়ানো হচ্ছে এমন ছবি সম্বলিত ফেসবুক স্ট্যাটাসের সাথে “আমি ঘুম থেকে উঠে জায়নামাজ খুঁজি !!!” এমন একটি পোষ্ট শেয়ার করে সাংবাদিক ফরহাদ আমীর সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে প্রধানন্ত্রীকে কটুক্তি করেছেন। যা বর্তমান প্রেক্ষাপটে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রদায়িক উস্কানি সৃষ্টির ভূমিকা পালন করে আইন শৃংখলা পরিস্থিতিকে অস্থিতিশীল করে তোলার চেষ্টার সামিল। এমন অভিযোগ এনে এজাহারকারী কুমারখালী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ ইমরান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলা নং- ১৪, তারিখ: ১৯/১০/২০২১।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, প্রধানমন্ত্রীর বিকৃত ছবি সম্বলিত সাম্প্রদায়িক উস্কানীমূলক ফেসবুক স্ট্যাটাস দেওয়ার অভিযোগে ফরহাদ ইমরান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ফরহাদ আমীর টিপুকে গ্রেপ্তার করে আদালতে সৌপর্দ করা হলে আদালত শুনানী শেষে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,কটূক্তি,কুষ্টিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close