ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ১৯ অক্টোবর, ২০২১

বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে অবস্থান, অতঃপর...

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন মেলামেশার পর প্রতারনা করায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে প্রেমিকা। দাবি, বিয়ে না করা পর্যন্ত তিনি এ বাড়ি ছেড়ে যাবেন না।

উপজেলার সদর ইউনিয়নের বারাইটারী নামক গ্রামে ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ঐ গ্রামের নরেশ চন্দ্রের ছেলে নিমাই চন্দ্রের (২৪) সাথে কামাত আঙ্গারিয়া (ভুরুঙ্গামারী বাজার) গ্রামের এক যুবতীর প্রায় এক বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে বিয়ের প্রলোভনে কয়েকবার অবৈধ মেলামেশা করে।

এদিকে তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি জানাজানি হলে নিমাইয়ের পরিবার কুড়িগ্রাম জেলার ফুলবাড়িতে বিয়ে করানোর জন্য পাত্রী খুঁজে চুক্তিপত্র ও আশির্বাদ সম্পন্ন করে।

এদিকে প্রেমিকার সাথে যোগাযোগ বন্ধ করে দিলে অন্যত্র পাত্রী দেখা ও আশির্বাদের খবর পেয়ে সোমবার (১৮ অক্টোবর) বিকেল ৫ টায় বিয়ের দাবি নিয়ে নিমাইয়ের বাড়িতে প্রবেশের চেষ্টা করে। এ সময় তারা মেয়েটিকে বাড়ি থেকে বের করে দিলেও বাড়ির সামনে অবস্থান নেয় এবং বৃষ্টিতে ভিজে অসুস্থ হয়ে পড়ে।

এদিকে ঘটনা জানাজানির পর লোকজন জমায়েত হতে থাকলে নিমাই কৌশলে আত্মগোপন করে। অপরদিকে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় গণ্যমান্যরা এসে প্রেমের বিষয়টির সত্যতা পেয়ে নিমাইয়ের আত্মীয় স্বজনকে নিমাইয়ের সাথে বিয়ে দিতে বলে।

অগত্যা উপায় না পেয়ে ছেলে পক্ষ বুধবার বিয়ের তারিখ দিলে অসুস্থ প্রেমিকাকে তার আত্মীয় স্বজনরা ঐ বাড়ি থেকে আবারও হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হিন্দু সম্প্রদায়ের নেতাদের উপস্থিতিতে তারা মিমাংসা করবেন বলে মেয়েটিকে অভিভাবকের জিম্মাায় দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ হলে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভূরুঙ্গামারী,কুড়িগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close