বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৮ অক্টোবর, ২০২১

ভাগ্নে বউকে ধর্ষণ করলেন মামা শশুর!

প্রতীকী ছবি

পটুয়াখালীর বাউফলে মামা শশুরের বিরুদ্ধে ভাগ্নে বউকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তার। রবিবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামে এ ঘটনা ঘটে।

পরে ধর্ষণের শিকার ওই গৃহবধূ রবিবার রাতে বাউফল থানায় একটি মামলা করেন। ধর্ষণকারী মামা শশুরের নাম মো. হারুন হাওলাদার (৫৫)।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধূ দরিদ্র পরিবারের। স্বামী পেশায় একজন শ্রমিক। লম্পট হারুন হাওলাদার ওই গৃহবধূর সম্পর্কে মামা শশুর। হারুন প্রায়ই ওই গৃহবধুকে উত্যক্ত করতো। রবিবার দুপুর সারে ১২টার দিকে ওই গৃহবধূর স্বামী গরুর খাদ্য ঘাস কাটতে বাড়ি থেকে বের হন। এ সময় গৃহবধূ নিজের দুই সন্তানকে ঘরে ঘুম পড়িয়ে সংসারের কাজ করছিলেন।

এদিকে স্বামী ঘর থেকে বের হওয়া দেখে হারুন হাওলাদার গৃহবধূর ঘরের দরজার সামনে এসে জরুরি কথা আছে বলে ডাক দেয়। সরল বিশ্বাসে গৃহবধূ কথা শোনার জন্য ঘর থেকে বের হলে তাকে একটি ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় গৃহবধূ চিৎকার দিলে তার গলা চেপে ধরে হারুন। একপর্যায়ে বাড়ির লোকজন দৌড়ে আসলে লম্পট হারুন পালিয়ে যায়।

গৃহবধূ জানিয়েছেন,হারুন হাওলাদার একজন লম্পট প্রকৃতির মানুষ। সে কয়েকমাস ধরে আমাকে উত্তক্ত করে আসছিল। আমার সঙ্গে শারীরিক সম্পর্ক করার জন্য বিভিন্ন সময় হুমকি দিত।

এ বিষয়ে অভিযুক্ত হারুন পালিয়ে থাকার কারণে তার কিংবা তার পরিবারের কারো কোন বক্তব্য পাওয়া যায়নি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, এব্যাপারে গৃহবধূ নিজে বাদী হয়ে থানায় মামলা করেছেন। ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাউফল,পটুয়াখালী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close