বেনাপোল প্রতিনিধি

  ১৮ অক্টোবর, ২০২১

হাতের ব্যান্ডেজে ১৫টি মোবাইল

ভারত থেকে আসা সানাউল্লাহ নামে এক বাংলাদেশি পাসপোর্টধারী যাত্রীর ব্যান্ডেজ করা হাতের মধ্য থেকে ১৫ টি মোবাইল ফোন উদ্ধার করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দার সদস্যরা।

অভিনব পন্থায় ভারত থেকে তিনি হাতে ব্যান্ডেজ করে মোবাইলগুলো নিয়ে আসে। এসময় শুল্ক গোয়েন্দাদের সন্দেহ হলে তাকে তল্লাশি করে মোবাইলগুলো উদ্ধার করা হয়।

সোমবার বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল চেকপোস্টে তল্লাশি করা হয়।

মোহাম্মাদ সানাউল্লাহ চট্রগ্রামের সাতকানিয়া থানার সামিয়া পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। তার পাসপোর্ট নম্বর-ইএফ-০০৭১৯৩৬।

কাস্টমস শুল্ক গোয়েন্দা কর্মকর্তা আমিরুল ইসলাম বলেন, সানাউল্লাহ কাস্টমস থেকে বের হওয়ার পর তার হাতে ব্যান্ডেজ দেখে সন্দেহ হয়। এরপর তাকে তল্লাশি করে ওই ব্যান্ডেজ এর মধ্যে থেকে ১৫টি ভারতীয় মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি বলেন, এসময় তার ল্যাগেজ থেকে জিন্স প্যান্ট, লেহেঙ্গা, জুতা, স্যান্ডেল, গেঞ্জি, কসমেটিকস, ব্রাসহ বিভিন্ন পণ্যও উদ্ধার করা হয়।

এসব পণ্য বেনাপোল কাস্টমস হাউজ থেকে শুল্ক পরিশোধ করে নেওয়ার জন্য সাময়িক আটক পত্রের স্লিপ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

চেকপোস্ট কাস্টমসে কর্মরত সহকারী রাজস্ব অফিসার মেজবাহ হাসান বলেন, এরকম অভিনব পদ্ধতিতে পণ্য নিতে দেখা যায় না। তার পণ্য শুল্কায়ন করে নিতে হবে এই মর্মে তাকে সাময়িক আটক এর স্লিপ দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোবাইল,হাতের ব্যান্ডেজ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close