নরসিংদী প্রতিনিধি

  ১৮ অক্টোবর, ২০২১

রায়পুরায় নৌকা চেয়ে ৫৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

চলতি বছরের ২৮ নভেম্বর ৩য় ধাপে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৫৯ প্রার্থী নৌকা প্রতীক চেয়ে মনোনয়ন ফরম দাখিল করেছেন।

ইউনিয়নগুলো হলো উপজেলার অলিপুরা, আদিয়াবাদ, চান্দেরকান্দি, ডৌকারচর, মরজাল, মহেশপুর, মুছাপুর, মির্জাপুর, রাধানগর, পলাশতলী, রায়পুরা, উত্তর বাখরনগর।

ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলা কার্যালয় থেকে গত ১৬ অক্টোবর থেকে শুরু হয় আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ এবং ১৮ অক্টোবর দুপুরে আনুষ্ঠানিকভাবে বিতরণকৃত ফরমগুলো জমা নেওয়া হয়।

৩য় ধাপের নির্বাচনে ১২ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের সংখ্যা নিন্মে দেওয়া হল-মুছাপুরে ৫জন, চান্দেরকান্দি ৪, অলিপুরা ৭, মরজাল ৬, রায়পুরা ৩, মির্জাপুর ৪, মহেশপুর ৭, রাধানগর ৬, উত্তর বাখরনগর ৫, পলাশতলী ৬, আদিয়াবাদ ৩ এবং ডৌকারচর ৪ জনসহ মোট ৫৯ জনের মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

উপজেলা আ.লীগের কার্যালয় থেকে ফরম বিতরণ ও জমা প্রদান শেষে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান রায়পুরা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য হাজী হাসান জামিল বাদল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মহসিন খোন্দকার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিক আফজাল, নরসিংদী জেলা পরিষদের সদস্য সাইফুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন ভূইয়াসহ দপ্তর সম্পাদক প্রাণ কৃষ্ণ বাবু ও সাবেক যুবলীগ নেতা মশিউর রহমান কনক।

উপজেলা নির্বাচন অফিসার মো. সুমন মিয়া জানান, ২৮ নভেম্বর ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ ৪ নভেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহার ১১ নভেম্বর ধার্য্য করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোনয়ন ফরম,রায়পুরা,নৌকা,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close