চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০২১

চরফ্যাশনে ট্রলার ডুবি, এক শিশু নিহতসহ নিখোঁজ দুই

আকস্মিক ঝড়ের কবলে পড়ে ভোলার চরফ্যাশনের দক্ষিণ আইচা থানার চরকুকরী মুকরী ইউনিয়নের চরপাতিলা এলাকার মেঘনা নদীতে ট্রলারডুবিতে এক শিশুর মৃত্যুসহ ২ জন নিখোঁজ রয়েছে।

রবিবার (১৭ অক্টোবর) বাংলাদেশ কোষ্টগার্ড চর মানিকা ষ্টেশন আউটপোষ্ট কন্টিনজেন্ট কমান্ডার এম ওয়ালিউল্লাহ জানান, দুপুরে চর পাতিলা থেকে মাল বোঝাই একটি ট্রলারে করে ৯ জন চর কচ্ছপিয়া ঘাটে আসার সময় ঘুর্ণিঝড়ের কবলে ট্রলার ডুবির সংবাদ পেয়ে উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

এ সময় জোনায়েদ(৩ বছর)মৃতসহ রোজিনা(২৫) ও জোবায়েরকে(২) আহত অবস্থায় নদী থেকে উদ্ধার সক্ষম হয়। উদ্ধার টিমের নের্তৃত্ব দানকারী কোষ্টগার্ড এলএস আবদুল্লাহ আল মামুন জানান, পানির তীব্র স্রোতে ও উত্তাল ঢেউয়ের কবলে স্বপন(৩০) বিলকিস বেগম(৫০) পানির গভীরে হারিয়ে যায় ফলে তাদের উদ্ধার সম্ভব হয়নি।

স্থানীয় উদ্ধারকর্মীরা শিশু জোনায়েদকে তাৎক্ষনিক উদ্ধার করে কোস্টগার্ড আউটপোষ্টে নিয়ে আসলে কোষ্টগার্ড ল্যেফটেনেন্ট সার্জেন্ট মেডিকেল অফিসার শাহনেওয়াজ জোনায়েদকে মৃত ঘোষণা ও আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন।

নিখোঁজ স্বপন ও তার মা বিলকিস বেগমকে উদ্ধার করতে দুপুর ২টা থেকে চরকুকরী মুকরী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, দক্ষিণ আইচা থানার ওসি শাখাওয়াত হোসেন, ইউপি সদস্য বাদশা, ঘাট ইজারাদার ফারুক, সহ স্থানীয়রা উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ সাখাওয়াত হোসেন জানান, আমরা স্থানীয় লোকজনসহ এখনো উদ্ধার অভিযান অব্যাহত রেখেছি। কোন কারণে ব্যর্থ হলে ডুবুরি দল আনা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চরফ্যাশন,ট্রলার ডুবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close