রংপুর ব্যুরো

  ১৭ অক্টোবর, ২০২১

রশাদকে নিয়ে কটূক্তি, ক্ষেপেছে রংপুরবাসী

ছবি : প্রতিদিনের সংবাদ

রাষ্ট্রধর্ম ইসলাম ও জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে কটূক্তি করায় ক্ষেপে উঠেছে রংপুরবাসী। বিচারের দাবি জানিয়ে এরই মধ্যে রাজপথে বিক্ষোভ-প্রতিবাদ শুরু করেছে রংপুরের জাতীয় পার্টি।

জানা গেছে, রবিবার (১৭ অক্টোবর) সকালে রংপুর সেন্ট্রাল রোডস্থ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলের নেতাকর্মীরা।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এস এম ইয়াসির, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাজী আঃ রাজ্জাক,মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান,হাসানুজ্জামান নাজিম, আমিনুল ইসলাম, শাহিন হোসেন জাকির, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর কমিটির সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, রংপুর জেলা ছাত্র সমাজের আহবায়ক আরিফুল ইসলাম,বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আরিফ আলী, জেলা সদস্য সচিব সৈকত,ইঞ্জিনিয়ার আল আমীন সুমন, কারমাইকেল কলেজের যুগ্ন আহবায়ক কামরান হোসেন সহ অনেকেই। এসময় রসিক মেয়র বলেন রাষ্ট্র ধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র করলে আগুন জলবে,অর্বাচীন বাচাল মন্ত্রীদের মন্ত্রীদের মন্ত্রী পরিষদে না রাখার আহবান করেন তিনি, এই দেশে হিন্দু মুসলিমদের বন্ধ ঐক্যবদ্ধ বন্ধন। ডাক্তার মুরাদ কার এজেন্ট এটা খুজে বের করতে হবে। এই আন্দোলন বেগবান হবে যদি তাকে অপসারন করা না হয়। তিনি আরো বলেন জাতীয় পার্টি কোন কর্মসূচি নাদিলেও রংপুর জাতীয় পার্টি আন্দোলন শুরু করবে।

বক্তারা বলেন অতিসত্বর ডাক্তার মুরাদকে অপসারণ করে রাষ্ট্রদ্রোহ মামলা করতে হবে নতুবা দুর্বার আন্দোলন গড়ে তোলে রাজপথ অচল করে দেয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,এরশাদ,কটূক্তি,বিক্ষোভ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close