বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০২১

বাউফলে ধর্মীয় প্রতিষ্ঠানে চেক বিতরণ

পটুয়াখালীর বাউফলে ৩০টি ধর্মীয় প্রতিষ্ঠানে ধর্ম মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত ১০ হাজার টাকা করে ৩ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।

রবিবার (১৭ অক্টোবর) সকাল ১০টার দিকে বাউফল উপজেলা পরিষদ হল রুমে এ চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে চেক বিতরন করেন সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ স ম ফিরোজ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া, জেলা পরিষদ সদস্য রুনিয়া বেগম প্রমুখ।

প্রধান অতিথি আ স ম ফিরোজ বলেন, শেখ হাসিনার সরকার গরীব ও অসহায় মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমনি এ দেশের মসজিদ-মাদ্রাসাসহ অন্যান্য ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কাজ করেছিলেন তেমনি তারই মেয়ে জননেত্রী শেখ হাসিনা ধর্মীয় প্রতিষ্ঠানের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, ইসলাম শান্তির ধর্ম। বাংলাদেশের মানুষ শান্তিতে বসবাস করতেছে। যার যার ধর্ম সে সে পালন করছে। কয়েকদিন আগে একদল কুচক্রমহল শেখ হাসিনার সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য লিপ্ত হয়েছিল। কিন্ত তা সফল হতে পারিনি। সিসি ক্যামেরার ফুটেসের মাধ্যমে চিহ্নিত হয়েছেন। এর সাথে কারা জড়িত। তিনি সকল ধর্মের লোকদেরকে ধৈর্য ধারণ করে এক সাথে শান্তিতে বসবাস করার আহবান জানান।

অনুষ্ঠানে ২৫টি মসজিদ ও ৫টি মন্দিরের মধ্যে চেক বিতরন করা হয়।

এরপর আ স ম ফিরোজ এমপি ৪০ জন হতদরিদ্র লোকদের মাঝে ৫০ বান ঢেউ টিন ও প্রত্যেককে নগদ ৩ হাজার টাকা দেন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৫ হাজার বিভিন্ন প্রজাতির গাছ বিতরণ করেন ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেক বিতরণ,বাউফল,ধর্মীয় প্রতিষ্ঠান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close