দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০২১

তুলে নিয়ে ধর্ষণচেষ্টা, পালিয়ে বাড়ি ফিরল পঞ্চম শ্রেণীর ছাত্রী

প্রতীকী ছবি

পটুয়াখালীর দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের জলিশায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী এক মধ্য বয়স্ক ব্যক্তির বিরুদ্ধে। গুরুতর অসুস্থ অবস্থায় নির্যাতিতা ওই ছাত্রীকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

ভিকটিমের স্বজনরা জানায়, শনিবার (৯ অক্টোবর) স্কুলে যাওয়ার পথে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে যায় প্রতিবেশী লম্পট বশির মুনসি (৫০)। এরপর মেয়েটিকে একা পেয়ে বশির মুনসি নামের এক ব্যক্তি ধর্ষণের চেষ্টা চালায় বলে এমন অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

শনিবার (৯ অক্টোবর) নির্যাতিতা মেয়েটি পালিয়ে বাড়ি ফিরে বিষয়টি পরিবারকে জানালে মেয়েটির বাবা-মা স্কুল কর্তৃপক্ষকে জানায়। স্কুল কর্তৃপক্ষ বিষয়টির সমাধানের আশ্বাস দিয়েছে ঠিক কিন্তু ঘটনার তিন দিন পেরিয়ে গেলে স্কুল কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ নেয়নি।

এদিকে, নির্যাতিত পরিবারটিকে স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তি বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে হুমকি-ধামকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। খবর পেয়ে মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। অভিযোগ পেলে অবশ্যই তদন্ত সাপেক্ষে ত্বরিৎ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে অভিযুক্ত বশির মুনসির সঙ্গে কথা বলার চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,দুমকি,পঞ্চম শ্রেণি,মধ্য বয়স্ক,ধর্ষণচেষ্টা,ছাত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close