সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ১২ অক্টোবর, ২০২১

ভারত বাংলাদেশের সম্পর্ক ভ্রাতৃত্বপূর্ণ : পলক 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ভারত বাংলাদেশের ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক। করোনাকালিন সময় ভ্যাকসিন দিয়ে আমাদের সহযোগিতা করেছে। তথ্য প্রযুক্তিতে ভারত সরকারের সহায়তার কথা স্মরন করে তিনি বলেন, সিংড়ায় জননেত্রী শেখ হাসিনা সরকার হাইটেক পার্ক উপহার দিচ্ছে, যেখানে ২০ হাজার তরুণ তরুণীর কর্মসংস্থান সৃষ্টি হবে।  

নাটোরের সিংড়ায় মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদ হলরুমে শারদীয় পুজা উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ডিও বিতরণ এবং ভারত সরকারের পক্ষ থেকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধূনিক এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আইসিটি প্রতিমন্ত্রী  বলেন, আমি আপনাদের ভালোবাসায় অল্প বয়সে এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি। আমি আদর্শ, জনসেবক হিসেবে আজীবন আপনাদের পাশে পলক হয়ে থাকতে চাই। 

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। বিএনপি জোট সরকারের সময় হিন্দুদের উপর নির্যাতন করা হয়েছে। মিথ্যা ডাকাতি মামলা দেয়া হয়েছে। অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে চায় সরকার। 

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারতের সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধূরী জলি, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখসহ পুজা উদযাপন কমিটির জেলা ও উপজেলা নেতৃবৃন্দ। 

পরে প্রতিমন্ত্রী ব্যক্তিগতভাবে পুজা মণ্ডপে সামগ্রী বিতরণ এবং পৌর এলাকার কয়েকটি পুজা মণ্ডপ পরিদর্শন করেন। 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,বাংলাদেশ,পলক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close