খুলনা ব্যুরো

  ১২ অক্টোবর, ২০২১

বিদেশী মদ ও বিয়ার জব্দ

খুলনার মাদক সম্রাট শাহাজাহান ফের গ্রেপ্তার

খুলনার মাদক সম্রাটখ্যাত মো. শাহাজাহান হাওলাদারকে আবারও বিদেশী মদসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১১ অক্টোবর) রাতে সোয়া এক লাখ টাকা মূল্যের বিদেশী মদসহ তাকে গ্রেপ্তার করা হয়।

এর মধ্যে ৬৪ হাজার টাকা মূল্যের ৮ বোতল বিদেশী হুইস্কি, ২৮ হাজার টাকা মূল্যের ৪ বোতল ভোডকা, ১৮ হাজার টাকা মূল্যের ৩ বোতল গিন গিলবে এবং ১০ হাজার টাকা মূল্যের বেলজিয়াম বিয়ার ১০ ক্যান ছিল। 

গ্রেপ্তারকৃত শাহাজাহান হাওলাদার(৫৪) লবণচরার সাচিবুনিয়াস্থ মদিনাবাদ ওয়াপদা রোডের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে। তার বিরুদ্ধে খুলনার বিভিন্ন থানায় দুই ডজনেরও বেশি মাদক মামলা রয়েছে।

কেএমপি’র সূত্রে জানা গেছে, সাচিবুনিয়া এলাকার আমেরিকান বাড়ির বিপরীত পাশে মো. শাহাজাহান হাওলাদারের দ্বিতল ভবন থেকে ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের বিদেশী মদসহ তাকে গ্রেপ্তার করা হয়।

কেএমপি’র সহকারী পুলিশ কমিশনার (খুলনা জোন) বায়জীদ ইবনে আকবরের নেতৃত্বে লবণচরা থানার অফিসার ইনচার্জ সমীর কুমার সরকারসহ একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

লবণচরা থানার অফিসার ইনচার্জ সমীর কুমার সরকার জানান, এ ঘটনায় শাহাজাহান হাওলাদারের লবণচরা থানায়  মামলা দায়ের করা হয়েছে। 

প্রসঙ্গত, মো. শাহাজাহান হাওলাদার খুলনার মাদক সম্রাট নামে পরিচিত। তিনি এর আগে একাধিকবার র‌্যাব ও পুলিশের হাতে বিপুল পরিমান দেশি-বিদেশি মাদকসহ গ্রেপ্তার হোন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,মাদক সম্রাট,গ্রেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close