লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১১ অক্টোবর, ২০২১

লোহাগাড়ায় মন্দিরের পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

চট্টগ্রামের লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নের কুসাঙ্গের পাড়া মহাবোধী মন্দিরের পার্শ্বে পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১১ অক্টোবর) দুপুর দেড়টার দিকে মরদেহ করে পুলিশ।

নিহত যুবকের নাম জনি দাশ(১৮)। সে বড়হাতিয়া ধুপি পাড়ার সুনীল চন্দ্র দাশের ছেলে।

নিহত জনির ছোট ভাই অভি দাশ জানায়, আমার ভাইয়ের ধুপির দোকানে আমিও থাকতাম। গত শনিবার রাত ৮টার সময় আমার ভাইয়ের মোবাইলে কল আসলে সে তাড়াতাড়ি দোকান থেকে বের হয়ে চলে যায়। আমি জিজ্ঞেস করলে কয়েকজন বন্ধু তাকে কল দিয়েছে জনায়।

নিহতের বাবা সুনীল চন্দ্র দাশ জানান, গত শনিবারে রাতে আমার ছেলের জনৈক এক বন্ধু তাকে কল দিয়েছিল। বন্ধুর সাথে বেড়াতে গিয়েছিল মনে করে আমি কোথায় খুঁজিনি। শিমুল নামের এক দোকানদার মন্দিরের পুকুরে লাশ দেখে খবর দিলে আমার ছেলের লাশ দেখতে পাই। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুুহাম্মদ রাফিকুল ইসলাম জামান, বড়হাতিয়া ইউপির চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু জানান, স্থানীয়রা খবর দিলে মন্দিরের পার্শ্বের পুকুর থেকে নিহত জনির লাশ উদ্ধার করি। লাশের মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মনে হচ্ছে পরিকল্পিত হত্যা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগাড়া,চট্টগ্রাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close