ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০২১

ইন্দুরকানীর তিন ইউপিতে আ’লীগের চূড়ান্ত প্রার্থী ঘোষণা

পিরোজপুরের ইন্দুরকানীতে ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইন্দুরকানী উপজেলার তিন ইউনিয়নের চূড়ান্ত দলীয় প্রার্থী ঘোষণা করে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের বৈঠকে পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার তিন ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

এসময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে বোর্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

চূড়ান্ত প্রার্থী হলেন যারা- (১) পাড়েরহাট ইউনিয়ন : উপজেলার যুব লীগের সাংগঠনিক সম্পাদক ও তরুণ সমাজসেবক মো. কামরুজ্জামান শাওন তালুকদার, (২) নবগঠিত ইন্দুরকানী সদর ইউনিয়ন : সাবেক আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান মো. মোবারেক আলী হাওলাদার, (৩) পত্তাশী ইউনিয়ন : উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান পত্তাশী ইউপি চেয়ারম্যান হাওলাদার মো. মোয়াজ্জেম হোসেন ।

দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

১৭ অক্টোবর ২য় ধাপের ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন এবং এ উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে প্রথম ধাপে বালিপাড়া ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর ২য় ধাপের নির্বাচন  অনুষ্ঠিত হবে। অবশিষ্ট নবগঠিত চণ্ডিপুর ইউনিয়নে পরবর্তী ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রার্থী ঘোষণা,আ’লীগ,ইন্দুরকানী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close