reporterঅনলাইন ডেস্ক
  ১০ অক্টোবর, ২০২১

সখীপুরে সড়ক দুর্ঘটনা রোধে মানববন্ধন

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে টাঙ্গাইলের সখীপুরে বেড়বাড়ী কলাবাগান জুরারপাড় ঝুকিপূর্ণ ব্রিজ ভেঙে পুনঃনির্মাণ ও স্প্রিড ব্রেকারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

রবিবার সকাল সাড়ে দশটা থেকে উপজেলার নলুয়া-টাঙ্গাইল সড়কের বেড়বাড়ী কলাবাগান জুরারপাড় ব্রিজ সংলগ্ন ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেড়বাড়ী কলাবাগান বাজার ব্যবসায়ী ও পাহাড়কঞ্চনপুর গ্রামবাসী এ মানববন্ধনের আয়োজন করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান একে এম আতিকুর রহমান আতোয়ারের সভাপতিত্বে ঝুকিপূর্ণ ব্রিজ পূণনির্মাণ ও এয়ারয়ফোর্স, কলাবাগান ও বেড়বাড়ী বাজারে সড়ক দুর্ঘটনা এড়াতে স্প্রিড ব্রেকার দেওয়ার দাবি জানিয়ে মানববন্ধন করেন।

এতে অংশ নেন নবসৃষ্টি শিক্ষা পরিবারের পরিচালক, বিআরডিবি ভাইস চেয়ারম্যান এম সাইফুল ইসলাম শাফলু, যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, বছির মেম্বার, নূরুল ইসলাম মেম্বার. আলতাফ হোসেনসহ ৩ শতাধিক ব্যবসায়ী ও এলাকাবাসী।

প্রসঙ্গত:উপজেলার নলুয়া-টাঙ্গাইল সড়কের বেড়বাড়ী কলাবাগান জুরারপাড় ব্রিজটি জরাজীর্ণ ও মূল সড়কের চেয়ে ৪ ফিট কম থাকায় চলতি বছরে প্রায় অর্ধ শতাধিক সড়ক দুর্ঘটনা ঘটেছে। প্রাণ হারিয়েছে ২০ জনের অধিক মোটরসাইকেল ও সিএনজি আরোহী। গত ৮ অক্টোবর ওই ব্রিজের উপর ফাহাদ নামের এক মোটরসাইকেল চালক ট্রাক চাপায় ঘটনাস্থলেই নিহত হন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সখিপুর,মানববন্ধন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close