ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০২১

দুইশ টাকা চুরি, সন্দেহে শিশুকে গাছে বেঁধে নির্যাতন

ছবি : প্রতিদিনের সংবাদ

জয়পুরহাটের ক্ষেতলালে দোকানের ক্যাশবাক্স থেকে মাত্র দুইশ’ টাকা চুরির অপবাদ দিয়ে আনিকা আক্তার (৯) নামের এক তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। ওই নির্যাতনের ভিডিও দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ব্যাপক ভাইরাল হয়েছে। এ ঘটনায় রাতেই অভিযুক্ত বেলী বেগমকে গ্রেপ্তার করেছে ক্ষেতলাল থানা পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) বিকালে ক্ষেতলাল উপজেলার ধনতলা চৌমুহনী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত বেলী বেগম ধনতলা বাজার এলাকার আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। নির্যাতনের শিকার আনিকা আক্তার ধনতলা বাজার এলাকার আনিসুর রহমানের মেয়ে। সে স্থানীয় সমান্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয়রা জানান, উপজেলার চৌমুহনী ধনতলা বাজারে চা বিক্রি করছিলেন অভিযুক্ত বেলী বেগম। এমন সময় ক্যাশ বাক্সে দুইশ’ টাকা না থাকার অভিযোগ এনে আনিকাকে বাজারের পাশে সজিনা গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে ব্যাপক নির্যাতন চালান। গাছে বাঁধা ওই শিশু টাকা চুরি করেনি বলে চিৎকার করে কাঁদতে থাকে। এ সময় স্থানীয় একজন নির্যাতনের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করলে মুহূর্তেই তা ভাইরাল হয়।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ নীরেন্দ্রনাথ মন্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত বেলী বেগমকে আটক ও ভিকটিম শিশুটিকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জয়পুরহাট,ক্ষেতলাল,দুইশ টাকা চুরি,চা বিক্রেতা,গাছে বেঁধে নির্যাতন,তৃতীয় শ্রেণীর শিশু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close