হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ১০ অক্টোবর, ২০২১

পুকুর পাড়ে ঝুলছিল কৃষকের মরদেহ

ফাইল ছবি

হাজীগঞ্জে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিল্লাল হোসেন (৫৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। শনিবার (৯ অক্টোবর) দুপুরে উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের পিরোজপুর গ্রামে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, এদিন সকালে গরুর ঘাস কাটতে গিয়ে বাড়িতে ফিরে আসেনি কৃষক বিল্লাল হোসেন। পরে পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। এরপর স্থানীয়রা ফিরোজ খালের দক্ষিণ পাড়ে তাকে গাছের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখে হাজীগঞ্জ থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ বিল্লাল হোসেনের মরদেহ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট শেষে থানা হেফাজতে নিয়ে আসে। পরবর্তীতে এদিন বিকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। পরিবারে তার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ে সন্তান রয়েছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিল্লাল হোসেন দীর্ঘদিন মানসিক রোগে ভুগছিলেন। আজ শনিবার (৯ অক্টোবর) তিনি গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহনন করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,হাজীগঞ্জ,পুকুর পাড়,ঝুলন্ত মরদেহ,কৃষক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close