ময়মনসিংহ প্রতিনিধি

  ০৫ অক্টোবর, ২০২১

ইউপি চেয়ারম্যানকে আ’লীগ থেকে বহিষ্কার চান মুক্তিযোদ্ধারা

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ৫ নং গাজীরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বিরুদ্ধে নানা অভিযোগ এনে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন মুক্তিযোদ্ধারা। একইসাথে এক মুক্তিযোদ্ধাকে নির্যাতনের বিচারও চাওয়া হয়।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এ নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে হালুয়াঘাটের গাজীরভিটা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল। এতে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক।

তিনি বলেন, গাজীরভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন যুবদলের সহ-সভাপতি থেকে আওয়ামী লীগে যোগদান করে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হয়েছেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে তিনি নিরীহ মানুষকে হয়রানি, নির্যাতনসহ বীর মুক্তিযোদ্ধা আনসার আলী দুলালকে দড়ি দিয়ে বেঁধে শারীরিক নির্যাতন করেছেন। তার বিরুদ্ধে সরকারি অর্থ আত্মসাৎ ও ভূমি জবরদখলসহ বিভিন্ন অভিযোগের তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি। একই সাথে আওয়ামী লীগ থেকে তাকে বহিষ্কারেরও দাবি জানাচ্ছি।

এতে আরও বক্তব্য রাখেন- হালুয়াঘাট উপজেলা মুত্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক আকন্দ, গাজীরভিটা ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, নির্যাতিত বীর মুক্তিযোদ্ধা আনসার আলী দুলাল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সালেহ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা দীপারসন।

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, সামনে নির্বাচন তাই একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে। আমি এখন ঢাকায় আছি, ময়মনসিংহে ফিরে আমি এর যথাযথ জবাব দিব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুক্তিযোদ্ধা,ইউপি চেয়ারম্যান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close