কলারোয়া প্রতিনিধি

  ২৮ সেপ্টেম্বর, ২০২১

কলারোয়া পৌরসভার শিক্ষা প্রতিষ্ঠানে সুপেয় পানি

সাতক্ষীরার কলারোয়ায় শিক্ষা প্রতিষ্ঠানে ওয়াশ কার্যক্রমে শিক্ষকদের ভূমিকা ও ওয়াশ ফান্ড বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা ম্যধ্যমিক শিক্ষা অফিসারের অফিস রুমে ঢাকা আহছানিয়া মিশনের সহযোগিতায় ওই কর্মশালার আয়োজন করে মাধ্যমিক শিক্ষা অফিস ও আমাদের কলারোয়া প্রকল্প।

অনুষ্ঠানের সভাপতি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবদুল হামিদ বলেন, 'পৌরসভাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠানে ঢাকা আহছানিয়া মিশনের দেওয়া ডিভাইস ও ওয়াশরুম পরিষ্কার করা, ওয়াশ ফান্ড চালু রাখা ও খোলা এবং পৌরসভা থেকে পানি পরীক্ষা করা হবে। অচিরেই প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সততা স্টোর খোলা হবে।'

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র মনিরুজ্জামান বুলবুল বলেন, 'পৌরসভাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠানে সুপেয় পানির ব্যবস্থা করার উদ্যোগ নেওয়া হচ্ছে। পৌরসভার নিজস্ব অর্থায়নে সুপেয় ও নিরাপদ পানি সরবরাহ করা হচ্ছে। পর্যায়ক্রমে পানি সরবরাহ বাড়ানো হবে। ডেঙ্গু ও করোনা প্রতিরোধে পরিষ্কার-পরিছন্নতা অভিযান ও মশা নিধন স্প্রে চলমান থাকবে।'

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-কলারোয়া পৌরসভা উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) এসএম সোহরাওয়ার্দী হোসেন, প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান, শেখ রাশেদুল হাসান কামরুল, রুহুল আমিন, সহকারী শিক্ষক শেখ শাহাজাহান আলি শাহিন, নাজনীন হাসিনা, সহকারী সুপার আয়নুদ্দীন আহমেদ, সাংবাদিক ও সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা আহছানিয়া মিশনের প্রকল্প ব্যবস্থাপক আয়ুব আলী।

অনুষ্ঠানের তত্ত্বাবধানে ছিলেন ঢাকা আহছানিয়া মিশনের ফিল্ড অর্গানাইজার সোহেল হোসেন বাবু।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সুপেয় পানি,শিক্ষা প্রতিষ্ঠান,কলারোয়া পৌরসভা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close