আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি

  ২৮ সেপ্টেম্বর, ২০২১

আটোয়ারীতে বজ্রপাতে নিহত ১, আহত ৪

পঞ্চগড়ের আটোয়ারীতে বজ্রপাতে এক যুবক নিহত ও চার যুবক আহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া জামুরিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রঞ্জিত চন্দ্র বর্মন (২৯)। তিনি ওই গ্রামের ভুজেন চন্দ্র বর্মনের ছেলে। বজ্রপাতে আহতরা হলেন- একই এলাকার কালকাটু বর্মনের ছেলে গণেশ চন্দ্র বর্মন(৪৫), কানদুরু চন্দ্রের ছেলে কুলিন চন্দ্র(৪৫), বিরেন্দ্র নাথের ছেলে পরিতোষ চন্দ্র(৩২) ও প্রেমহরি বর্মনের ছেলে ভবেশ বর্মন(৫৫)।

রাধানগর ইউপি চেয়ারম্যান মো. আবু জাহেদ জানান, সোমবার রাত প্রায় সাড়ে আটটার দিকে রঞ্জিত ও তার প্রতিবেশীরা রসেয়া জামুরিবাড়ি দুর্গামণ্ডপের পাশে একটি দোকানে আড্ডা দিচ্ছিল। এ সময় আকষ্মিক আকাশ থেকে বিজলী চমকিয়ে ওই দোকানে বজ্রপাত ঘটলে তারা অজ্ঞান হয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীদের চিৎকারে আশেপাশের লোকজন ছুঁটে এসে তাদের উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. হুমায়ুন কবীর রঞ্জিতকে(২৯) মৃত ঘোষণা করেন।

এদিকে আহতদের মধ্যে ভবেশ চর্ন্দ্রের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানকার চিকিৎসক রংপুরে প্রেরণ করেন। অন্যান্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন আছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো. সামসুজ্জামান ঘটনাস্থল পরির্দশন করে নিহত যুবকের বাড়িতে যান এবং আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেন।

আটোয়ারী থানার ওসি(তদন্ত) মো. দুলাল উদ্দীন বজ্রপাতে এক যুবকের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। ওই রাতে আটোয়ারী থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আটোয়ারী,পঞ্চগড়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close