নেত্রকোনা প্রতিনিধি

  ২৮ সেপ্টেম্বর, ২০২১

কলমাকান্দায় ভারতীয় সীমান্তে মদসহ আটক ১

ছবি : প্রতিদিনের সংবাদ

নেত্রকোনার কলমাকান্দায় ভারতীয় মদসহ একজনকে আটক করেছে বিজিবি। এসময় একটি মোটরসাইকেল জব্দ করেছে নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি)। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার গোদারঘাট নামক এলাকা থেকে ২৪ বোতল মদ জব্দ করা হয়।

এসময় মো: নাজমুল হক (২৮) নামে একজনকে আটক করে বিজিবি। শংকর নামে আরেকজন পালিয়ে যায়। নজমুল কলমাকান্দা উপজেলার কান্দাপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। এছাড়াও শংকর তারাকান্দার কাশিগঞ্জ গ্রামের বাসিন্দা।

নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে: কর্নেল এ এস এম জাকারিয়া এক ই-মেইলে বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের লেঙ্গুরা বিওপির হাবিলদার মো: হারুন অর রশিদের নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম সীমান্তে টহল দিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার ভোর ৪টার দিকে সীমান্ত পিলার ১১৭১/এমপি হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লেঙ্গুরা গোদারঘাট এলাকায় অভিযান চালায়। এসময় মোটর সাইকেলযোগে দুইজন সীমান্ত এলাকা হতে আসতে দেখে বিজিরি সন্দেহ হয়। পরে পালিয়ে যেতে চেষ্টা করলে মো: নাজমুল হককে আটক করে। এসময় শংকর নামে আরেকজন পালিয়ে যায়।

আটককৃত ব্যক্তির ব্যাগে রাখা ২৪ বোতল ভারতীয় মদ এবং ১টি মোটর সাইকেল (প্লাটিনা ১০০ সিসি) আটক করা হয়। মোটর সাইকেল ও মদের সর্বমোট মূল্য ১ লক্ষ ৬ হাজার টাকা।

আটককৃত মাদক, মোটরসাইকেল ও আসামিকে নেত্রকোণা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনা,কলমাকান্দা,মদ,মোটরসাইকেল,জব্দ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close