বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০২১

রাস্তা নিম্নমানের হওয়ায় কাজ বন্ধ করলেন প্রকৌশলী

ব্রাহ্মণবাড়িয়ায় জেলার বিজয়নগর উপজেলায় রাস্তার নিম্নমানের কাজ হওয়ায় এলাকাবাসীর তোপের মুখে কাজ বন্ধ করলেন প্রকৌশলী।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আউলিয়া বাজার দক্ষিণ মোড়ে ঢালাইয়ের কাজ নিম্নমানের হওয়াই কাজ বন্ধ করলেন উপজেলা সহকারী প্রকৌশলী রাজ্জাক।

উপজেলা প্রকৌশল সূত্রে জানা যায়, বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল হতে হরষপুর বাজার পর্যন্ত সাড়ে ৮ কিলোমিটার কাজের জন্য ৬ কোটি টাকার বরাদ্দ পেয়ে কাজ শুরু করেন নূর ইসলাম নামে এক ঠিকাদার প্রতিষ্ঠান।

নিম্নমানের কাজ নিয়ে পাহাড়পুর ইউনিয়নের বড়মোড়া গ্রামের আরফজ আলী, ভিটিদাউদপুর গ্রামের রাজ্জাক, সেজামুড়া গ্রামের আবদুল খালেক, কামালমুড়া গ্রামের সাত্তার মিয়া অভিযোগ করে বলেন, রাস্তা ঢালাইয়ের কাজে রড দিয়েছে কিন্তু রোডের মধ্যে গুণা (তার) না বেঁধেই উপরে ডালাই দিচ্ছে। ঢালাইয়ে সিমেন্টের পরিমাণ একদমই নেই বললেই চলে।

তারা আরও বলেন, ঢালাই দেওয়ার সময় ব্রাইবেটর মেশিন দিয়ে ফিনিসিংয়ের কথা থাকলেও তা ব্যবহার করা হয়নি। এমন ভাবে কাজ করলে কয়েকদিনের মধ্যেই রাস্তাটি ভেঙে যাবে। এদিকে এলাকার সাধারণ মানুষেরা নিম্নমানের কাজের প্রতিবাদ সোশাল মিডিয়া ফেসবুকেও ক্ষোভ প্রকাশ করেছেন।

মোবাইলে ঠিকাদার নূর ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কে বলেছে আপনাকে, ইঞ্জিনিয়ার কাজ বন্ধ করেছে! ইঞ্জিনিয়ার বন্ধ করেননি আমি নিজেই কাজ বন্ধ রেখেছি। কেন করেছেন প্রশ্ন করলে ফোন কেটে দেন তিনি।

বিজয়নগর উপজেলা প্রকৌশলী আনিছুর রহমান বলেন, সকাল থেকে রাস্তার ব্যাপারে অনেকেই অভিযোগ দিয়েছেন। ঢালাইয়ের কাজে রড দিলেও গুণা (তার) বেঁধে দেননি। তাই সকলের অভিযোগের প্রেক্ষিতে আপাতত কাজ বন্ধ রাখা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রকৌশলী,কাজ বন্ধ,রাস্তা নিম্নমানের হওয়ায়
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close