নোয়াখালী প্রতিনিধি

  ২৪ সেপ্টেম্বর, ২০২১

বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় নারী নিহত, আহত ১২

নোয়াখালীতে বরযাত্রীবাহী মাইক্রোবাস দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে নারী ও শিশুসহ অন্তত ১২ বরযাত্রী। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সোনাপুর-রামগতি সড়কের নুরু পাটোয়ারী হাট সংলগ্ন সমিতি মসজিদ এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। 

আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত ৫জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। নিহত নারী সুমি আক্তার (৩০) এওজবালিয়া ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের পূর্ব এওজবালিয়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। তবে তাৎক্ষণিক আহতদের নাম-ঠিকানা জানা যায়নি।     

স্থানীয় সূত্র জানায়, নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মান্নান নগর থেকে লক্ষীপুর জেলার রামগতি উপজেলায় বিয়ে বাড়িতে যাচ্ছিল মাইক্রোবাসটি। যাত্রাপথে পার্শ্ববর্তী কালাদরাপ ইউনিয়নের সমিতি মসজিদ এলাকায় পৌঁছলে মাইক্রোবাসের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।  

সুধারাম থানার ওসি সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাইক্রোবাসে ১৭-১৮ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে ১ নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১২জন। আহতরা ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,নারী নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close