ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০২১

প্রেমিকসহ ৪ জনের নামে মামলা, আটক ১

বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী

চট্টগ্রামের ফটিকছড়ির ভুজপুরে সহকর্মী বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন গার্মেন্ট কর্মী এক তরুণী। সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে ভূজপুর থানাধীন দাঁতমারা ইউপির পূর্ব সোনাই লাল বান্তির পার্শ্বে রাবার বাগানে এ ঘটনা ঘটে।

ওই গার্মেন্ট কর্মীর বাড়ি খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার মোহাম্মদপুরে বলে জানা গেছে।

পরে ওই রাতেই গার্মেন্ট কর্মী নিজে বাদী হয়ে ভুজপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় কথিত প্রেমিকসহ ৪ জনকে আসামি করা হয়।

আসামিরা হলেন- দাঁতমারা ইউপির নতুনপাড়া গণি সওদাগর বাড়ির মো. আব্দুল হকের ছেলে কথিত প্রেমিক আরিফ হোসেন (২৫), একই ইউনিয়নের পূর্ব সোনাই গ্রামের হুদা মিয়ার ছেলে নুর মিয়া প্রকাশ মনু মিয়া (২৫), ২ নং ওয়ার্ডের ফরিদ মিয়ার ছেলে মো. জাকির হোসেন (৩৫), ও কড়ই বাগান এলাকার মৃত মনা মিয়ার ছেলে জাকির হোসেন প্রকাশ মহিবুলকে(২২)।

পরে তার অভিযোগের প্রেক্ষিতে রাতেই আরিফ হোসেন(২৫) নামে একজনকে আটক করেছে পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, নুসরাত আক্তার(২১) ছন্দনামের গার্মেন্টকর্মী হেয়াকোর তার সহকর্মী বান্ধবীর মা জনৈক জ্যোৎস্না আক্তারকে মা ডাকেন। গত ১০/১২ দিন পূর্বে জ্যোৎস্না বেগমের বাড়িতে বেড়াতে যায় ওই কিশোরী । সেখানে স্থানীয় মো. আরিফ হোসেনের সাথে প্রেমের সম্পর্কে গড়ে উঠে।

পরে আরিফ হোসেন তার মায়ের কাছে নিয়ে যাবে বলে ওই কিশোরীকে ফুসলিয়ে গত সোমবার (২০ সেপ্টেম্বর) বিকালে তার ব্যবহৃত মোটরসাইকেলযোগে দাঁতমারা পূর্ব সোনাই ভাওন্তির পার্শ্বে রাবার বাগানে নিয়ে যায় এবং প্রেমিকসহ তার তিন বন্ধু মিলে ওই গার্মেন্টকর্মীকে গণধর্ষণ করে।

এ ব্যাপারে দাঁতমারা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ গোলাম আফছার জানান, থানায় মামলা হওয়ার পর সোমবার রাতে অভিযান চালিয়ে আরিফ হোসেনকে গ্রেপ্তার করা হয়। ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফটিকছড়ি,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close