ফরিদপুর প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর, ২০২১

ট্রলার ডুবির ২৫ দিন পর পদ্মায় মিললো শিক্ষকের মরদেহ

ফরিদপুরে পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হওয়া শিক্ষকের মৃতদেহ পাওয়া গেছে। নিখোঁজ শিক্ষক হলেন আলমগীর হোসেন (৪০)।

দুর্ঘটনার ২৫ দিন পর রবিবার শরীয়তপুরের জাজিরা এলাকায় এলাকা থেকে তার মৃতদেহটি উদ্ধার করা হয়। গত ২৫ আগস্ট ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হন তিনি। 

ওই ঘটনায় দুইজন শিক্ষক নিখোঁজ হয়েছিলেন। এর আগে গত ১ সেপ্টেম্বর শিক্ষক আজমল হোসেন শেখের মৃতদেহ উদ্ধার করো হয়েছিল। 

দুর্ঘটনাস্থল থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে শরীয়তপুরের জাজিরা উপজেলার নির্মাণাধীন পদ্মা সেতুর ৩৩ নম্বর পিলারের কাছ থেকে তারা মরদেহ উদ্ধার করা হয়।

আজ উদ্ধার হওয়া শিক্ষক আলমগীর হোসেন ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারি শিক্ষক ছিলেন। ফরিদপুর সদরের চর মাধবদিয়া ইউনিয়নের ইকরা মাতুব্বরের ডাঙ্গী গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে তিনি।

মাঝিরঘাট নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক মঈনুল ইসলাম বলেন, মৃতদেহটি উদ্ধার করে জাজিরা থানায় নেওয়া হযেছে। সেখানে একটি অপমৃত্যুর মামলাদায়ের করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, আলমগীরের স্ত্রী জোবায়দা জেসমিন জেবা আলমগীরের বুকে নীল রঙের জন্ম দাগ দেখে তাকে সনাক্ত করেন। পরে মৃতদেহটি তাদের হাতে তুলে দেওয়া হয়।

প্রসঙ্গত, গত ২৫ আগস্ট বিকেল ৪টার দিকে ফরিদপুরের বিভিন্ন বিদ্যালয়ের ১৫ জন  শিক্ষক একটি ট্রলার ভাড়া করেন। মাধবদিয়া ইউনিয়নের চাঁদের বিল ঘুরে পদ্মা নদী দিয়ে মদনখালী এলাকায় যান। ফেরার পথে সাড়ে ৫টার দিকে দুর্ঘটনার শিকার হয়ে ট্রলারটি ডুবে যায়।

পিডিএসও/এসএমএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close